বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন

অটোরিক্সা গ্যারেজে মালিক কে কুপিয়ে টাকা ও মোটর সাইকেল লুট

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লার দেওভোগে অটোরিক্সা গ্যারেজে হামলা চালিয়ে গ্যারেজ মালিক কে কুপিয়ে নগদ টাকা ও মোটর সাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় হামলার শিকার গ্যারেজ মালিক দেওভোগ মাদ্রাসার শেষ মাথার বাশমুলির হাজী আবুল হোসেনের পুত্র আশরাফুজ্জামান রুবেল(৩৮) বুধবার(৭জুলাই) বাদী হয়ে সাত জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাত নামা আরো ৫/৬ জনকে আসামী করে মামলা দায়ের করেন। ঘটনাটি ঘটেছে ফতুল্লা মডেল থানার দেওভোগ মাদ্রাসার শেষ মাথার বাশমুলির নুর মসজিদ এলাকায়।

মামলায় উল্লেখ্য করা হয়েছে যে,দেওভোগ বাশমুলির নিজাম ড্রাইভারের দুই পুত্র বিয়াইস্তা রাসেল(৩০), রাসেদ(২৫),হাবিবুল্লাহ মাদবরের পুত্র মোবারক হাবিব (৪৫),মোহাম্মদের পুত্র রাব্বি(২১),সৈয়দ আলীর পুত্র জান্নাত(২৮),একই এলাকার সবুজ(৪০),খান সুমন((৩৫) সহ অজ্ঞাত নামা আরো ৫/৬ জন বাদীর গ্যারজে গিয়ে গ্যারেজে থাকা অটোরিক্সা চালকদের নিকট বিভিন্ন সময় বিভিন্ন দাবী ধাওয়া করতো।এরই ধারাবাহিকতায় গত ২৬ জুন দুপুরে আসামীরা গ্যারেজে এসে অযৌতিক দাবী করে।তখন তাদের দাবীকৃত চাহিদা পুরনে অস্বীকৃতি জানালে তারা দুই অটোরিক্সা চালক কে মারধর সহ গ্যারেজ থেকে উঠিয়ে নিয়ে যায়।

ঘটনার সংবাদ পেয়ে বাদী জরুরী সেবা ৯৯৯-এ ফোন দিয়ে পুলিশ কে অবগত করলে পুলিশ পৌছাবার পূর্বেই সন্ত্রাসীরা অটোরিক্সা চালকদের ছেড়ে দেয়।একই দিন রাত সাড়ে আটটার দিকে সন্ত্রাসীরা দেশীয় তৈরী ধারালো অস্ত্র- সস্ত্রে সজ্জিত হয়ে তার গ্যারেজে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে এবং তাকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে।এ সময় হামলাকারীরা তার সাথে থাকা নগদ ১৪ হাজার সাতশত টাকা,একটি মোবাইল ফোন সহ তার ব্যবহৃত একটি ফ্রেজার মটর সাইকেল( যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ল-১৯-৪৬৫৩) লুট করে নিয়ে যায়। স্থানীয় এলাকাবাসী বাদীর ডাক- চিৎকারে এগিয়ে এসে তাকে উদ্বার করে চিকিৎসার জন্য শহরের জেনারেল( ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে মামলার তদন্তকারী শামীম জানায়,মামলা হয়েছে এবং আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহ্যত রয়েছে

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!