সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১০:২৭ অপরাহ্ন

বাড়িতে থেকেই নির্বাচন করেছি: স্বপন

আলোকিত নারায়ণগঞ্জ: আপনারা জানেন যে অন্যান্য ইউনিয়ন গুলি একেকটা চেয়ারম্যানের ঘাম ঝড়াতে হয়েছে।আল্লাহ রহমতে আপনাদের দোয়ায় আপনাদের ভালবাসায় অনেকটা বাড়িতে থেকেই নির্বাচন করেছি। ইকটু তো মানুষের কাছে যেতেই হবে। যেটা না গেলেই না কিন্তু কঠোর পরিশ্রম আমার করতে হয়নি।আপনারা আমার জন্য কাজ করেছেন বলেই একেবারে বিনা পয়সায় নির্বাচিত হয়েছি।

বৃহস্পতিবার রাতে দাপা ইদ্রাকপুর ব্যাংক কলোনী এলাকায় জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো: ফরিদ হোসেন ফাহিমের সভাপতিত্বে এলাকাবাসীর উদ্যোগে গন সংবর্ধনা ও শীতবস্ত্র ভিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ফতুল্লা ইউনিয়ন পরিষদের নর্ব নির্বাচিত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন এ কথা বলেন।

এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্মসাধারন সম্পাদক ফরিদ আহম্মেদ লিটন।

এ সময় তিনি বলেন, এলাকায় চেয়ারম্যানের কাজ চেয়ারম্যান করবে।অবশিষ্ট কাজ বাকী থাকলে আমার কাছে আসবেন সেটা আমি করে দিব।

তিনি আরো বলেন,মাদক ব্যাবসায়ীদের সাবধান করে দিচ্ছি আপনারা মাদক ব্যাবসা বন্ধ করেন।না হলে পিটিয়ে এলাকা থেকে বেরকরে দিব।

এসময় আরো উপস্থিত ছিলেন,ফতুল্লা থানা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম শহিদ, আওয়ামীলীগ নেতা এনায়েত হোসেন খোরশেদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরফান মাহামুদ বাবু, সহ-সাধারণ সম্পাদক রুবেল চৌধুরী, সংরক্ষিত মহিলা মেম্বার উম্মে তাহেরা আখি, এক নং ওয়ার্ডের মেম্বার হাসমত আলী, ওয়ার্ড আওয়ামীলীগের প্রচার সম্পাদক শ্রী মিন্টু পাল, সমাজ সেবক মো: কবির হোসেন বাবুল,মোয়াজ্জেম বাবু, বিদুৎ পাল প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, আওয়ামীলীগ নেতা মীর ফরহাদ হোসেন।

 

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!