নারায়ণগঞ্জসোমবার , ৫ ডিসেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

অবিশ্বাস্য, অবিস্মরণীয় জয় বাংলাদেশের

Alokito Narayanganj24
ডিসেম্বর ৫, ২০২২ ১২:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্কঃ টসে হেরে ব্যাটিং করতে নামে ভারত। সাকিবদের বোলিং তোপে ১৮৬ রানেই শেষ হয় রোহিতদের ইনিংস। কিন্তু সেই রান তাড়া করতে নেমে বাংলাদেশি কোনো ব্যাটারও দাঁড়াতে পারেনি সিরাজদের সামনে।

বাংলাদেশকে প্রথম ধাক্কাটা দেন দীপক চাহার। প্রথম বলেই নাজমুল হোসেন শান্তকে সাজঘরে পাঠিয়ে দেন তিনি। মুহাম্মদ সিরাজ নেন ৩টি উইকেট। ওয়াশিংটন সুন্দর নেন ২ উইকেট।

বাংলাদেশের হয়ে কোনো ব্যাটারই সুবিধা করে উঠতে পারছিল না। একের পর এক উইকেট হারিয়ে জয়ের রথ থেকে ছিটকে যায় লিটনরা। এক অবিশ্বাস্য জুটি গড়ে বাংলাদেশকে লক্ষ্যে পৌঁছে দেয় মিরাজ-মুস্তাফিজ।

বাংলাদেশের হয়ে শেষ উইকেটের জুটিতে মেহেদি এবং মুস্তাফিজুর রহমান ৫১ রানের জুটি গড়েন। শেষ উইকেটটি নিতেই পারলেন না ভারতের কোনও বোলার। ম্যাচ জেতার খুব কাছে পৌঁছে গিয়েও শেষ পর্যন্ত হেরেই মাঠ ছাড়লেন রোহিতরা।

ক্যাচ ফেললেন লোকেশ রাহুল। যিনি ৭৩ রান করে ভারতের ব্যাটিংয়ে ভরসা হয়ে উঠেছিলেন, তিনিই গ্লাভস হাতে ভারতের হারের কারণ হয়ে রইলেন। মেহেদির সহজ ক্যাচ না ফেললে ম্যাচ জিতে যেত ভারত।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!