রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০১:৪৬ পূর্বাহ্ন

অয়ন ওসমানের নাম ভাঙ্গিয়ে সন্ত্রাসী মিজানের ঝুঁট সেক্টর নিয়ন্ত্রন!

বিশেষ প্রতিনিধিঃনারায়ণগঞ্জের তরুন যুবকদের আইডল এবং সাধারন মানুষের সংকটকালীন সময়ে নানা ভাবে সহযোগিতা করার মাধ্যমে ইতিমধ্যে জেলাবাসীর অন্তরে জায়গা করতে সক্ষম হয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একে এম শামীম ওসমানের সুযোগ্য পুত্র অয়ন ওসমান। এমনকি দেশের বিভিন্নস্থানে ছাত্রলীগের বিরুদ্ধে বিভিন্ন বিতর্কিত কর্মকান্ডসহ ধর্ষনের মত নিকৃষ্ট অভিযোগ উঠলেও নারায়ণগঞ্জে ছাত্রলীগের রাজনীতি সম্মান এবং সুনামের সাথে দীর্ঘদীন ধরে অয়ন ওসমানের নেতৃত্বে পরিচালিত হয়ে আসছে। টানা তৃতীয়বারের ন্যায় ক্ষমতায় থাকাকালীন সময়েও কোন ধরনের বিতর্কিত কর্মকান্ডতো দূরে থাক উল্টো মানুষের স্বার্থকে প্রাধান্য দিয়ে পরিচালিত হয়ে আসছে ছাত্রলীগের রাজনীতি। নারায়ণগঞ্জে ছাত্রলীগের রাজনীতিতে সংগঠনটির ভীত মজবুতসহ ব্যাক্তি বিচক্ষনতা এবং সুদক্ষ রাজনীতিবীদ হিসেবে ইতিমধ্যে নারায়ণগঞ্জে পরিচালিত লাভ করেছেন অয়ন ওসমান। এমনকি নারায়ণগঞ্জের ভবিষৎ নেতৃত্ব প্রদানকারী অয়ন ওসমানের দক্ষ রাজনীতিকে অনুসরননের মাধ্যমে বর্তমান যুব সমাজ রাজনীতিতে যুক্ত হতে আগ্রহ দেখাচ্ছে। লাখো তরুনের আর্দশ এবং নারায়ণগঞ্জের রাজনীতিতে আগামির উজ্জল নক্ষত্র অয়ন ওসমানের রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংস করতে মাঠে নেমেছেন একদল ঝুঁট সন্ত্রাসী। ফতুল্লার বিভিন্ন শিল্পপ্রতিষ্টানে এবং গার্মেন্ট সেক্টর দখলে নেয়ার জন্য শিল্প মালিকদের কাছে সাংসদপুত্র অয়ন ওসমানের নাম ভাঙ্গিয়ে প্রভাব বিস্তার করে আসছে মাসদাইর পাকাপুল এলাকার চিহ্নিক ঝুঁট সন্ত্রাসী পিচ্চি মিজান। তালিকাভূক্ত একজন ঝুঁট সন্ত্রাসী এবং একাধিক মামলার আসামি পিচ্চি মিজান ব্যাক্তি স্বার্থ হাছিলের জন্য হর হামেশাই অয়ন ওসমানের নাম ব্যবহার করছে। দক্ষ নেতৃত্বের মাধ্যমে নাররয়ণগঞ্জের ছাত্র রাজনীতিতে বিরল দৃষ্টান্ত স্থাপন করা সাংসদ পুত্র অয়ন ওসমানের নাম ভাঙ্গিয়ে একজন ঝুঁট সন্ত্রাসীর প্রভাব বিস্তার করাটা ভালো চোঁখে দেখছেন না স্থানীয় নেতৃবৃন্দ। ব্যাক্তি স্বার্থ হাছিলের জন্য পিচ্চি মিজানের মতো তালিকাভূক্ত একজন ঝুঁট সন্ত্রাসীর কারনে অয়ন ওসমানের ভাবমূতি ক্ষুন্ন হচ্ছে বলেও স্থানীয় নেতৃবৃন্দ মনে করছেন। অভিযোগে আরো জানা যায়, সাংসদপুত্র অয়ন ওসমানের সাথে কথা বলার জন্য শিল্পপ্রতিষ্ঠানের মালিকগণ ইচ্ছা প্রকাশ করলে কথিত যে কোন ব্যাক্তিকে অয়ন ওসমান বানিয়ে মোবাইলে কথা বলিয়ে দিচ্ছে বলেও অভিযোগে প্রকাশ।

এদিকে ফতুল্লা মডেল থানার তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী পিচ্ছি মিজান দীর্ঘদীন ধরে অয়ন ওসমানের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন শিল্পপ্রতিষ্ঠানের মালিকদের জিম্মি করার মাধ্যমে দীর্ঘদীন ধরে অপকর্ম করে আসলেও এ বিষয়ে সাংসদপুত্র অয়ন ওসমান কিছুই জানেন না বলে দাবি করেছেন মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ।

সূত্রে জানা যায়, হত্যা-অস্ত্র-চাঁদাবাজি-মারামারিসহ একাধিক মামলার আসামি ফতুল্লার মাসদাইর পাকাপুল এলাকার আফজল মিয়ার পুত্র মিজানুর রহমান ওরফে পিচ্চি মিজান। ক্ষমতাসীনদলের নেতা পরিচয়ে দীর্ঘদীন ধরেই বিভিন্ন অপকর্ম করে আসছে এই পিচ্চি মিজান। কখনো ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি সাইফউল্লাহ বাদল কখনো বৃহত্তর মাসদাইর এলাকার আওয়ামীলীগের সভাপতি মতি প্রধান কখনো আবার প্রয়াত সাংসদ নাসিম ওসমানের পুত্র আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে চালিয়ে আসছে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকান্ড। কখনো প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন, অহেতুক সাধারন মানুষকে মারধর, চুঁন থেকে পান খসলেই অস্ত্র হাকিয়ে ফাঁকাগুলি ছোড়ার মাধ্যমে ত্রাস সৃষ্টি করাই হচ্ছে পিচ্চি মিজানের প্রধান হাতিয়ার। বাধাহীনভাবে একের পর এক অহেন অপকর্ম অব্যাহত ভাবে করে বেড়ানোর কারনে ত্যাক্ত বিরক্ত হয়ে ক্ষমতাসীনদলের প্রভাবশালী নেতৃবৃন্দ সন্ত্রাসী পিচ্চি মিজানের বিষয়ে হাই কমান্ডকে জানানো হলে স্থানীয় প্রশাসন পিচ্চি মিজানকে গ্রেফতারের মাধ্যমে কারাগারে প্রেরন করেন। পরবর্তীতে দীর্ঘদীন জেল খেটে বের হবার পর সাংসদপুত্র অয়ন ওসমানের সুমুন্দি ভিকি’র সাথে সু-সর্ম্পক্য গড়ে তুলেন এই পিচ্চি মিজান এবং ভিকিকে ফুঁসলিয়ে মাসদাইর এবং বিসিক এলাকার বিভিন্ন শিল্পপ্রতিষ্ঠানের সামনে মহড়া প্রদান করানো হয়। সন্ত্রাসী পিচ্চি মিজান আন্ডারগ্রাউন্ডে থেকে অয়ন ওসমানের সুমুন্দি ভিকিকে বিভিন্ন প্রলোভনের মাধ্যমে অপকর্ম করতে বাধ্য করেন বলেও বিশ্বস্থসূত্রে জানা গেছে। সরল মনের মানুষ ভিকি সন্ত্রাসী পিচ্চি মিজানের প্ররোচনায় একের পর এক অপকর্ম করে বেড়ানোর ফলে অনেকটাই ইমেজ নষ্ট হয় অয়ন ওসমানের। এক পর্যায়ে অপরাধীদের ছাড় দেওয়ার বিষয়ে জিরো টলারেন্স নীতি অনুসরন করার মাধ্যমে আপন সুমুন্দি ভিকিকে চাঁপ প্রয়োগের মাধ্যমে নিয়ন্ত্রনে নিয়ে আসেন। একটা পর্যায়ে পিচ্চি মিজানের কাছ থেকে ভিকি সরে গেলে মাসদাইর কেতাবনগর-পুলিশ লাইন আয়রন মার্কেট এবং পুলিশ লাইন রহমানের গলির পিছলে আরবি নামক একাধিক শিল্পপ্রতিষ্ঠান দখলে আনার জন্য সাংসদ পুত্র অয়ন ওসমানের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন অস্ত্রে সজ্জে সজ্জিত হয়ে মহড়া প্রদান করেন পিচ্চি মিজানের নেতৃত্বে একদল সন্ত্রাসী। এক পর্যায়ে মাসদাইর এলাকায় অবস্থিত এবকাধিক গার্মেন্ট এবং নিটিং নিয়ন্ত্রনে চলে আসে পিচ্চি মিজানের। এদিকে অয়ন ওসমানের নাম ভাঙ্গিয়ে গার্মেন্ট সেক্টর দখলে অস্ত্রের মহড়া প্রদানের কারনে একদিকে সাংসদপুত্র অয়ন ওসমানের ভাবমূতি ক্ষুন্ন হওয়ার পাশাপাশি স্থানীয় আওয়ামীলীগের রাজনীতির সুনামক্ষুন্ন হচ্ছে বলেও নেতৃবৃন্দের অভিযোগ। আগামি দিনের তরুন যুবকদের অনুসরন করার জন্য নারায়ণগঞ্জের আইডল অয়ন ওসমান বিচক্ষন রাজনীতির মাধ্যমে পরিচ্ছন্ন রাজনীতিবীদ হিসেবে পরিচিতি লাভ করেছে অয়ন ওসমান। দলের ইমেজ রক্ষাসহ পরিচ্ছন্ন রাজনীতিবীদ হিসেবে পরিচিত পাওয়া সাংসদপুত্র অয়ন ওসমান ব্যাক্তি ইমেজ রক্ষাসহ দলের ভাবমূতি রক্ষার্থে তালিকাভূক্ত সন্ত্রাসী পিচ্চি মিজানের বিরুদ্ধে ব্যবস্থা নিবেন এমনটাই প্রত্যাশা স্থানীয় আওয়ামীলীগের রাজনীতিবীদদের।

এ ব্যাপারে সাংসদপুত্র অয়ন ওসমানের ঘনিষ্টজন হিসেবে পরিচিত মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ জানান, মাসদাইর পাকাপুল এলাকার পিচ্চি মিজান একজন সন্ত্রাসী। আর ছাত্রলীগের রাজনীতিতে কোন সন্ত্রাসীদের স্থান নেই। পিচ্ছি মিজানের এহেন অপকর্মের বিষয়ে আমরা কখনই অবগত ছিলাম না। এখন যেহেতু সাংবাদিকদের মাধ্যমে অবগত হয়েছি এ বিষয়ে আমার নেতা অয়ন ওসমানকে অবগত করা হবে।

রিয়াদ আরো জানান, আমার নেতা অয়ন ওসমানের দক্ষ দিক নির্দেশনার কারনে নারায়ণগঞ্জে ছাত্রলীগ সাংগঠনিক কার্য্যক্রম সঠিকভাবে পরিচালনা করতে সক্ষম। তাছাড়া নারায়ণগঞ্জে ছাত্রলীগের কোন নেতা কিংবা কর্মীরা কখনই ঝুঁট ব্যবসার সাথে জড়িত না। আর পিচ্চি মিজানের মতো একজন অশিক্ষিত এবং সন্ত্রাসীর প্রকৃতির লোক কিভাবে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত থাকবে? তবে তারুন্যের অহংকার এবং আগামি দিনে নারায়ণগঞ্জের রাজনীতিতে নেতৃত্ব প্রদানকারী অয়ন ওসমানের নাম ব্যবহার করার মাধ্যমে যদি কেউ অপকর্ম করে বেড়ায় তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলেও হুশিয়ারী উচ্চারন করেন তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!