শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১২:২৩ পূর্বাহ্ন

অয়ন ওসমানের জন্মদিন আজ

আলোকিত নারায়ণগঞ্জঃতরুণ আইনজীবী ও নারায়ণগঞ্জের প্রভাবশালী রাজনৈতিক ওসমান পরিবারের চতুর্থ প্রজন্ম। পুরো নাম-ইমতিনান ওসমান অয়ন। তবে অয়ন ওসমান নামেই তিনি পরিচিত। তরুণ সমাজের প্রিয়মুখ অয়ন ওসমান।নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের শুভ জন্মদিন আজ। ৩২ বছর পেরিয়ে ৩৩ বছরে পা রাখলেন তিনি। ১৯৮৭ সালের ২১ নভেম্বর ঐতিয্যবাহী ওসমান পরিবারে জন্মগ্রহন করেন অয়ন।

অয়ন ওসমান সাংসদ শামীম ওসমান ও সালাম ওসমান লিপির বড় ছেলে। ২০১৭ সালে নারায়ণগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ফয়েজ উদ্দিন আহম্মেদ লাভলুর ছোট মেয়ে ইরফানা আহমদ রাস্মীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। তাদের সংসার জুরে জন্ম নেয় এক পুত্র সন্তান।

২০১৮-২০১৯ করবর্ষে নারায়ণগঞ্জের শ্রেষ্ঠ তরুন করদাতা হিসেবে সম্মানিত হয়েছে অয়ন ওসমান। সমাজ সেবায় রয়েছে তার ব্যাপক অবদান। মহামারী করোনা কালে তিনি অসহায় মানুষদের মাঝে ত্রান বিতরন করেছেন। তোলারামে কলেজের শিক্ষার্থীদের কথা চিন্তা করে ফ্রি ওয়াইফাই জোনের ব্যবস্থা করে দিয়েছেন। অসহায় মেধাবী শিক্ষার্থীদের পড়ালেখার খচর বহন করতে বেশ কয়েকজনকে দিয়েছেন আর্থিক অবদান।মসিজদ, মাদ্রাসা ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন করতে আর্থিক সহায়তা প্রদান করেছেন। অনেক অসুস্থ্য মানুষকে আর্থিক অনুদান দিয়ে চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছেন তিনি। এক পা নেই একজনকে তাকে সাবলম্বী করতে নিজস্ব অর্থায়নে একটি রিকশা কিনে দিয়েছেন অয়ন ওসমান। ভয়াবহ মৃত্যুরুপী ডেঙ্গু আতংকে যখন পুরো নারায়ণগঞ্জবাসী ঠিক তখন নিজস্ব অর্থায়নে মাস ব্যাপী জেলার ওয়ার্ড, ইউনিয়ন ও প্রতিটি পাড়া মহল্লায় মশার ঔষধ ছিটিয়েছেন। এছাড়া বন্যায় দুর্গত ও ডিএনডিবাসী যখন পানির নিচে মানবেতর জীবন যাপন করছেন অয়ন ওসমান তখন সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন। তার এই মহৎ কর্মকান্ডের কারনে ইতিমধ্যে তিনি তরুন ও যুবক সমাজ সহ পুরো নারায়ণগঞ্জবাসীর কাছে জনপ্রিয় হয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!