নারায়ণগঞ্জশুক্রবার , ১২ মে ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আইনজীবীর মোটরসাইকেল চুরি

Alokito Narayanganj24
মে ১২, ২০২৩ ১০:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজার প্রতিনিধি:নির্বাচনের আগেই মোটরসাইকেল চোরের কবলে পড়লেন এক কাউন্সিলর প্রার্থী। মনোনয়নপত্র জমা দিয়ে এসে দেখেন তার আইনজীবীর মোটরসাইকেলটি নেই।

মাত্র ১০ মিনিটেই চুরি হলো আড়াইহাজার পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাইদুল ইসলামের আইনজীবী মো. সুমনের ইয়ামাহা ফেজার এফআই ব্যান্ডের মোটরসাইকেলটি।

শুক্রবার (১২ মে) দুপুরে আড়াইহাজার উপজেলা নির্বাচন অফিসের নিচে ঘটে এ ঘটনা।

জানা গেছে, কাউন্সিলর প্রার্থী সাইদুল ইসলাম দুপুর পৌনে ২টার দিকে আইনজীবী মো. সুমনসহ মোটরসাইকেলে চড়ে উপজেলা নির্বাচন অফিসে যান। নিচে মোটর সাইকেলটি রেখে দোতলায় উঠে রিটানিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন।

মাত্র ১০ মিনিটেই মোটরসাইকেলটি চুরি হয়ে যায়। কাউন্সিলর প্রার্থী সাইদুল ইসলামের আইনজীবী মো. সুমন এ বিষয়ে আড়াইহাজার থানায় অভিযোগ করেছেন।

ইয়ামাহা ফেজার সাইকেলটির দাম ৩ লাখ টাকার বেশি বলে তিনি জানান।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাদুল হক তৈয়ব বলেন, আমরা সিসি টিভির ফুটেজ দেখে চোর শনাক্ত ও মোটরসাইকেলটি উদ্ধারের চেষ্টা করছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!