শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৭:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জাতীয় শিক্ষক ফোরাম ফতুল্লা থানা শাখার উদ্যোগে মাহফিল কৃষিজমি ও খালের মাটি কেটে বিক্রির অভিযোগে যুবকের কারাদণ্ড ঢাকার কলাবাগানে চেঞ্জ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ সিদ্ধিরগঞ্জে পুতুলের ভেতর থেকে ১৮ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৭ আবারো স্ব-মহিমায় আবির্ভুত কিশোর গ্যাং জয় বাহিনী লিটনকে আদর্শনগর সমাজ উন্নয়ন কমিটির নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ফরিদ আহমেদ লিটনকে জাতীয় কিশোর পরিষদ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ফরিদ আহমেদ লিটনকে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা এবার দেলপাড়ায় চেঞ্জ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্বেচ্ছাসেবকলীগের দুই নেতা নিহত

আজ সালমান খানের জন্মদিন

আলোকিত নারায়ণগঞ্জ : আজ ২৭ ডিসেম্বর জনপ্রিয় ভারতীয় চলচ্চিত্র অভিনেতা সালমান খান এর শুভ জন্মদিন। ১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে নামকরা চিত্রনাট্যকার সেলিম খানের ঔরসে সালমা খানের গর্ভে সালমান খানের জন্ম হয়।

তার নাম রাখা হয় আবদুর রশিদ সলিম সালমান খান। ৫৪ বছরে পা দিলেন এ অবিবাহিত অভিনেতা। ক্যারিয়ারের শুরু হতেই ভারতীয় চলচিত্রে দাপুটে এ অভিনেতা বলিউডের জনপ্রিয় তিন খানদের অন্যতম।

১৯৮৮ সালে ‘বিবি হো তো এহসি’ চলচ্চিত্রে একটি গৌণ ভূমিকায় অভিনয়ের মধ্যে দিয়ে তার চলচ্চিত্রে যাত্রা শুরু হয়। এক বছর পরেই ‘ম্যায়নে পিয়ার কিয়া’ নামের ছবিতে মূখ্য চরিত্রে অভিনয় করে ব্যাপক সাফল্য পান এবং সে সময় ফিল্মফেয়ার পুরস্কার অনুষ্ঠানে শ্রেষ্ঠ নবাগতর পুরস্কার লাভ করেন।

এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এ বলিউড সুপারস্টারকে। দীর্ঘ অভিনয় জীবনে তিনি বহু ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচিত্রগুলো হলো- সাজান, হাম আপকে হ্যায় কৌন, কারণ-আর্জুন, বিবি নাম্বার ওয়ান, হাম দিল দে চুকে সানাম, তেরে নাম, পার্টনার, বডি গার্ড, দাবাং, রেডি, বাজরংগী ভাইজান, সুলতান ইত্যাদি।

২০০৮ সালের ১৫ জানুয়ারি তে লন্ডনের মাদাম তুসোর জাদুঘরে চতুর্থ ভারতীয় তারকা হিসেবে সালমান খানের মোমের মূর্তি স্থাপিত হয়।

গত শুক্রবার তার নতুন সিনেমা ‘দাবাং থ্রি’ ভারতের বিভিন্ন প্রেক্ষাগৃহ দাপিয়ে বেড়াচ্ছে। ১০০ কোটির ক্লাবে নাম লিখিয়েছে ছবিটি।

 

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!