নারায়ণগঞ্জমঙ্গলবার , ২১ মে ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আড়াইহাজারে এজেন্টকে মারধর করায় যুবলীগ নেতার ভাইয়ের কারাদণ্ড

Alokito Narayanganj24
মে ২১, ২০২৪ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজারে সাবেক উপজেলা চেয়ারম্যান শাহজালাল মিয়ার দোয়াত-কলম প্রতীকের এজেন্টকে মারধর করায় জাইদুল করিম নামে ব্যক্তিকে ২ বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২১ মে) আড়াইহাজারের সম্ভুপুরা হাইস্কুলে (ভোটকেন্দ্র ১২০) এ ঘটনা ঘটে।

 

সাজাপ্রাপ্ত জাইদুল করিম ভূঁইয়া আড়াইহাজারের লক্ষ্মীপুরার জমির উদ্দিন ভূঁইয়ার ছেলে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম ভূঁইয়ার চাচাতো ভাই।

জানা গেছে, খাগকান্দা ইউনিয়নের ভোটকেন্দ্র নম্বর ১২০ এ ভোট চলাকালীন সময়ে এজেন্ট মো. মাঈনুল ইসলামের সঙ্গে জাইদুলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মাঈনুল ইসলামকে মারধর করেন জাইদুল। এ সময় কেন্দ্রের দায়িত্বরত পুলিশ তাকে আটক করে।

এজেন্টকে মারধর করার কারণে আড়াইহাজার উপজেলায় দায়িত্বরত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামচুল হক ঘোড়া মার্কা এজেন্ট জাইদুল করিমকে নির্বাচনী বিধিমালা ২০১৩ এর ৭৭ (১ জ) মোতাবেক দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!