বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৭:২০ অপরাহ্ন

আমাকে দাবিয়ে রাখা যাবেনা : আইভী

আলোকিত নারায়ণগঞ্জঃ কোনো রক্তচক্ষুকে ভয় করেন না উল্লেখ করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘আমাকে দাবিয়ে রাখা যাবেনা। বাবা যেভাবে মানুষের সেবা করেছেন আমিও ঠিক সেইভাবে মানুষের পাশে থেকে সেবা করে যেতে চাই। রক্তচক্ষু দেখিয়েও আমাকে দমানো যাবে না’। রবিবার (১৪ মার্চ) বিকালে নারায়ণগঞ্জের বন্দরের ২৬ নং ওয়ার্ডে বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে নির্মিত একটি সড়ক উদ্বোধন করতে গিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ সামসুজ্জোহার সভাপতিত্বে সড়কটির উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর হোসনে আরা বেগম, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ওয়াদুদ, সাবেক মেম্বার ইলিয়াস, গোলাম সারোয়ার বাদল, সমাজসেবক ইউসুফ ও ঢাকেশ্বরী দেব মন্দির কমিটির সভাপতি শ্যামল বিশ্বাস প্রমুখ।

আইভী জানান, তার বিরুদ্ধে বরাবরের মতোই অসত্য অভিযোগ করে যাচ্ছে একটি পক্ষ। কখনো তার বিরুদ্ধে হিন্দুদের সম্পত্তি দখল, আবার কখনো মসজিদ ভেঙে দিচ্ছে বলে মিথ্যা প্রোপাগান্ডা ছড়াচ্ছে একটি পক্ষ। যার কোনো ভিত্তি নেই। ইতিমধ্যে তিনি সাতটি মসজিদ করেছেন। এবং সেই সাথে তিনি মন্দিরও করছেন বলেও বক্তব্যে উল্লেখ করেন।

তিনি আরও জানান, সাধু নাগ-মহাশয়ের নামে হিন্দু সম্প্রদায়ের সম্পত্তি নারায়ণগঞ্জে রয়েছে। তিনি সেই সম্পত্তিও সংরক্ষণ করেছেন। নারায়ণগঞ্জ রামকৃষ্ণ মিশনের যে প্রধান ফটক রয়েছে সেটিও তিনি করে দিয়েছেন। হিন্দুদের শ্মশান, মুসলমানদের কবরস্থান ও খ্রিষ্টানদের গির্জার কাজও তিনি করে যাচ্ছেন বলে দাবী করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!