সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:৪৪ অপরাহ্ন

আমি ২নং ওয়ার্ডের জনগনের সেবা করতে চাই: আমিন উদ্দিন

আলোকিত নারায়নগঞ্জ: প্রায় ৩০ বছর পর আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের অনুষ্ঠিত হতে যাচ্ছে ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে প্রার্থীরা ইতিমধ্যে তাদের প্রচার প্রচারনা শুরু করেছেন। এর থেকে পিছিয়ে নেই ২নং ওয়ার্ডের সদস্য প্রার্থী মো:আমিন উদ্দিন আহমেদ।

তফসিল ঘোষনার পর ওয়ার্ডের বিভিন্ন মহল্লায় নির্বাচনী প্রচারনা করেন।

মো:আমিন উদ্দিন আহমেদ আলোকিত নারায়নগঞ্জকে বলেন, আমি সবসময় চেষ্টা করেছি মানুষের পাশে থেকে তাদের সেবা করতে। আমার ২নং ওয়ার্ডের এলাকাবাসী সদস্য প্রার্থী হওয়ার জন্য আমাকে মনোনীত করেছেন। সামাজিক দ্বায়বদ্ধতা থেকেই আমি নির্বাচনে অংশগ্রহন করছি। এলাকাবাসীর অপরীসিম ভালবাসা আর স্নেহ মমতায় আমি ২নং ওয়ার্ডবাসীর সংকটময় এ মুহূর্তে তাদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।আমি ২নং ওয়ার্ডের জনগনের সেবা করতে চাই।

সদস্য প্রার্থী মো:আমিন উদ্দিন আহমেদ আরও বলেন, একটি উন্নত, সমৃদ্ধ সমাজ গড়ে তুলতে চাই । যেখানে ওয়ার্ডের প্রতিটি মানুষ নির্বিঘ্নে তাদের জীবন অতিবাহিত করতে পারবে। বিশেষ করে মাদক, সন্ত্রাস, ইভটিজিং এর বিরুদ্ধে কাজ করবো আমি। এছাড়াও পয়ঃনিস্কাশন ব্যবস্থা, ময়লা, মশার সমস্যা সহ যেসকল সমস্যা রয়েছে সেগুলো নিরসন এবং আমাদের মা-বোনেরা যেন দিন-রাত সবসময় নির্বিঘ্নে চলাচল করতে পারে সেজন্য আমি কাজ করবো।

এদিকে ২নং ওয়ার্ড নির্বাচনী এলাকা ঘুরে বিভিন্ন মানুষের সাথে কথা বলে জানা গেছে, ২নং ওয়ার্ডবাসী কোন কর্মবিমূখ ব্যাক্তিকে সদস্য হিসেবে দেখতে চায়না।

স্থানীয়দের বক্তব্য অনুযায়ী মো:আমিন উদ্দিন আহমেদ একজন সমাজকর্মী হিসেবে সকলের কাছে আগে থেকেই একজন জনপ্রিয় মানুষ। ছোট-বড় নির্বিশেষে সকল মানুষের বিপদ-আপদে ছুটে যান তিনি।সদস্য হওয়ার কোন স্বপ্ন নিয়ে নয় বরং নিজ দ্বায়িত্ববোধ থেকেই তিনি মানুষের উপকার করার জন্য ছুটে যান।

মো:আমিন উদ্দিন আহমেদ মরহুম কাজীমদ্দিনের ছোট ছেলে ও সাবেক ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মরহুম সমির উদ্দিন সুনু মেম্বারের ছোট ভাই।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!