বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০২:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

আমেরিকার প্রেসিডেন্ট প্রার্থী হচ্ছেন রক!

আলোকিত নারায়ণগঞ্জ: রেসলিং ও হলিউড, দুই মাধ্যমেই সফল রক খ্যাত ডোয়াইন জনসন। শোনা যাচ্ছে আমেরিকার প্রেসিডেন্ট পদে লড়তে পারেন তিনি। গুঞ্জন উস্কে দিচ্ছেন তার ভক্তরা। এক সপ্তাহ আগে রকের দেয়া সোশ্যাল মিডিয়ার বক্তব্য শুনে ভক্তরা বিষয়টি নিয়ে কয়েক ধাপ এগিয়ে চিন্তা করছেন।

ওই ভিডিও বার্তার ক্যাপশনে রক লিখেছেন, আপনারা কোথায়? আমাদের দেশ পঙ্গু হয়ে গেছে এবং হাঁটু গেড়ে বসে পরিবর্তনের আশায় প্রার্থনা করছে। আমাদের সহানুভূতিশীল নেতা কোথায়?

রক লিখেন, দেশের সবচেয়ে কঠিন সময়ে যেই নেতা আমাদের দেশকে এক করে এবং অনুপ্রেরণা জোগায়। যে নেতা পদক্ষেপ গ্রহণ করেন এবং জবাবদিহিতা নিশ্চিত করে, সব রঙের মানুষকে আপন করে নেয়। যে নেতা বলতে পারে- আমরা পারি, একসঙ্গে, পরিবর্তন আসবে। এমন নেতা কোথায়?

ওই পোস্টে রক আরো লেখেন, আপনারা যেহেতু আছেন, একদিন নিশ্চয়ই এমন শক্তিশালী নেতা আসবেন। পরিবর্তনের প্রক্রিয়া শুরু হয়ে গেছে।

ওডসচেকার ডটকম নামের একটি বেটিং ওয়েবসাইটের জরিপে দেখা গেছে, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট পদের প্রশ্নে জনগণের ভোটে তৃতীয় স্থানে আছেন ডোয়াইন জনসন। সোশ্যাল মিডিয়ার শক্তিশালী বক্তব্যের পর তার ভোট ৩.৩৪ শতাংশ বেড়ে গেছে। প্রথম ও দ্বিতীয় স্থানে আছেন ডোনাল্ড ট্রাম্প ও জো বিডেন।

তাহলে কি ডোয়াইন জনসন (রক) আমেরিকার প্রেসিডেন্ট প্রার্থী হচ্ছেন? এমন প্রশ্ন এখন আমেরিকাসহ বিশ্বের নানা প্রান্তের ভক্তদের। এ প্রশ্নের উত্তর জানতে সবাইকে আরো অপেক্ষায় থাকতে হবে।

এদিকে ডোয়াইন জনসনকে সর্বশেষ দেখা গিয়েছে ‘হবস এন্ড শ জুমানজি: দ্য নেক্সট লেভেল’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘জঙ্গল ক্রুজ’ এবং ‘ব্ল্যাক অ্যাডাম’ নামের দুই সিনেমা।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!