মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:৫৭ অপরাহ্ন

আড়াইহাজারে অস্ত্রসহ ডাকাত চক্রের ৯ সদস্য গ্রেফতার

আলোকিত নারায়ণগঞ্জ:আড়াইহাজার থেকে দেশীয় অস্ত্রসহ ডাকাত চক্রের ৯ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত ৭টি ককটেল, ২টি রামদা, ১৬টি ছোড়া, ২টি শাবল, ১টি চাইনিজ কুড়াল, ১টি তলা কাটার, ২টি তরবারী, ৪০৫টি টেটা এবং ১০ টি মোবাইল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার মারা বাজার এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, মো. সবুজ (২৮), মো. সাখাওয়াত হোসেন রনি (২৪), মো. সোহেল ওরফে ইসমেইল (৩০), আবুল কাশেম (৩৩), মিজান (২২), মো. ওমর ফারুক (২৫), মো. সোহেল (২৮), মোহাম্মদ রবিউল শেখ (২৪) এবং জাহাঙ্গীর সিকদার (৩৮)।

শুক্রবার (১৩ মে) দুপুরে সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১’র সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১১’র অধিনায়ক তানভীর মাহমুদ পাশা জানান, এই ডাকাত চক্রটি গত ৬ এপ্রিল এবং ২৪ এপ্রিল আড়াইহাজার থানা এলাকায় সংঘটিত ডাকাতির ঘটনায় জড়িত ছিল। আটকদের বিরুদ্ধে ইতিপূর্বে আড়াইহাজার ও সোনারগাঁ থানায় একাধিক ডাকাতি ও মাদক মামলা রয়েছে।  তিনি আরও জানান, আটকরা দীর্ঘদিন যাবত আড়াইহাজার থানা এলাকায় বিভিন্ন প্রবাসীদের বাড়িতে, বিভিন্ন ব্যবসায়ী বা আর্থিকভাবে স্বচ্ছল পরিবারগুলোকে টার্গেট করে পরিকল্পিতভাবে ডাকাতি কার্যক্রম করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!