বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৮:১৭ পূর্বাহ্ন

আড়াইহাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে শ্রমিক নিহত

আলোকিত নারায়ণগঞ্জঃআড়াইহাজারে ছিনতাইকারী দলের ছুরিকাঘাতে মো. আশেকে মোস্তফা (২১) নামের এক ববিন মিলের শ্রমিক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৩ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের মনোহরদী এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রাত সাড়ে ১০টার দিকে মনোহরদীতে অবস্থিত আমজাদ হোসেন ভূইয়ার টেক্সটাইল মিলের সামনে রাস্তায় দাড়িয়ে মো. আশেকে মোস্তফা মোবাইল ফোনে কথা বলছিলেন। ওই সময় একটি সিএনজি অটোরিকশা দিয়ে কয়েকজন ছিনতাইকারী এসে মো. আশেকে মোস্তফার ব্যবহৃত ফোনটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। ওই সময় ছিনতাইকারীদের সঙ্গে তার ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে ছিনতাইকারীরা আশেকে মোস্তফাকে এলোপাথারি ছুরিকাঘাত করে মোবাইলটি নিয়ে সিএনজি অটোরিকশা যোগে পালিয়ে যায়। এই সময় তার ডাক চিৎকারে আশে-পাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। পরে খবর পেয়ে আড়াইহাজার থানা পুলিশ গভীর রাতে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠায়।

নিহত মো. আশেকে মোস্তফা ময়মনসিংহ সদর থানার সিরতা গ্রামের মো. নবীহোসেনের ছেলে এবং তিনি মনোহরদী গ্রামের বাবলুর ববিনের মিলের শ্রমিকের কাজ করতেন বলে পুলিশ জানায়। তিনি মনোহরদী গ্রামের রুহুল আমিন ভূইয়ার ম্যাসের ভাড়াটিয়া ছিলো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!