রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৩ অপরাহ্ন

আড়াইহাজারে নারীসহ ৫ ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার

আলোকিত নারায়ণগঞ্জঃ আড়াইহাজারে ডিবি পরিচয়ে এক মহিলার কাছে চাঁদা দাবি করায় নারীসহ ৫ জনকে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। শনিবার (৩১ জুলাই) দিবাগত রাতে উপজেলার পাল্লা এলাকায় এই ঘটনা ঘটে। তাদেরকে চাঁদাবাজীর মামলা দিয়ে রোববার কোর্টে প্রেরণ করা হয়েছে। এদের মধ্যে সোহেল নামে একজন মিরপুর জোনের পুলিশের এম এল এস এস রয়েছে।

আটককৃত ৫ জন হলো, নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার বাট্টা বড়বাড়ী এলাকার শাহজাহানের ছেলে সোহেল রানা (৩৩), গোপালগঞ্জের কাশিয়ানী থানার নোয়াপাড়া মোল্লাবাড়ী এলাকার রমজান আলী মোল্লার ছেলে রাজু মোল্লা ওরফে সুজন (৩৪), ও তার স্ত্রী মনি ইসলাম (৩৩), মুন্সীগঞ্জের শ্রীনগর থানার আলমপুর উত্তরপাড়া এলাকার ওমর আলীর পুত্র শাহাদাত হোসেন সুমন (৩২), ঢাকার দক্ষিণখান এলাকার আতাউর রহমান বকুলের স্ত্রী তামান্না আক্তার (২৯) । তাদের সঙ্গে থাকা আতাউর রহমান বকুল নামে আরো একজন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পুলিশ জানায়, ঢাকা মেট্রো গ ৩৪-০১৭১ এবং ঢাকা মেট্রো ঘ ১৮-৫২০১ নাম্বারের দুইটি প্রাইভেট কার যোগে উক্ত ৬ ব্যাক্তি সন্ধ্যা ৬ টার দিকে পাল্লা গ্রামের প্রবাসী আল আমিনের স্ত্রী রেখা আক্তারকে তার বাড়ীতে এসে ডিবি পুলিশের পরিচয় দিয়ে তাকে গ্রেফতারের হুমকী দিয়ে নগদ চার লাখ টাকা চাঁদা দাবি করে। এ সময় সোহেল নামে একজন পুলিশের পোষাক পরিহিত ছবি সহ কার্ড প্রদর্শণ করে। গৃহকর্তৃ রেখা আক্তার চাঁদা দিতে অস্বীকার করায় তারা তাকে মারধর করে। এ সময় রেখার ডাক চিৎকারে আশে পাশের লোকজন জড়ো হয়ে তাদেরকে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় রেখা আক্তার বাদী হয়ে আড়াইহাজার থানায় ৬ জনের নাম উল্লেখ করে একটি চাঁদাবাজীর মামলা দায়ের করেছেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত ওসি আনিছুর রহমান মোল্লা জানান, আসামীদের ৫ জনকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!