বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৩:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফরিদ আহম্মেদ লিটনের উদ্যোগে দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি শরিফুল হকের ত্রাণ বিতরণ না.গঞ্জে সেপটিক ট্যাংক বিস্ফোরণ: শিশুর পর মারা গেলেন মা সোনারগাঁওয়ে জুয়া ও মাদকের আস্তানা পুড়িয়ে দিলেন ইউএনও সিদ্ধিরগঞ্জে ছুটি না দেয়ায় পোশাক কারখানায় আগুন দিল শ্রমিক আড়াইহাজার দুই চোখ উপড়ানো ও হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার না’গঞ্জে হোম কোয়ারেন্টিনে আরও ১৪, ছাড়পত্র পেয়েছেন ২৫ জন ফতুল্লায় গরুর সাথে যৌনাচারে অভিযোগে যুবক গ্রেফতার নিজের বেতনের টাকায় দরিদ্রদের বাড়ি খাদ্য নিয়ে যাবেন ইউএনও ফতুল্লায় প্রশাসনের ব্যাপক সচেতনতায়ও কমেনি জনসমাগম!

আড়াইহাজারে বাস-কাভার্ড ভ্যানের সংঘর্ষে আহত ১০

আলোকিত নারায়ণগঞ্জ : প্রাণ কোম্পানির একটি কাভার্ড ভ্যানের সঙ্গে যাত্রীবাহী বাসের সংঘর্ষে নারায়ণগঞ্জে অন্তত ১০ জন আহত হয়েছেন।

তারা স্থানীয় একটি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (৭ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে জেলার আড়াইহাজার থানা এলাকার পাঁচরুখী-ছনপাড়া এলাকাধীন ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নরসিংদী থেকে যাত্রী নিয়ে দুর্ঘটনাকবলিত বাসটি বেলা ১১টার দিকে ওই মহাসড়ক দিয়ে ঢাকার উদ্দেশে যাচ্ছিল। বেপরোয়া গতিতে ছুটে চলায় ওই বাসের সঙ্গে বিপরীত দিকে থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সংঘর্ষ হয়। এতে ওই বাসে থাকা অন্তত ১০ জন যাত্রী গুরুতর আহত হয়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত বাস ও কাভার্ড ভ্যানটি থানা হেফাজতে নেয়।

ঘটনার সত্যতা স্বীকার করে আড়াইহাজার থানার ডিউটি অফিসার শফিকুল ইসলাম জানান, আহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। পাশাপাশি দুর্ঘটনাকবলিত বাস ও কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!