Warning: Creating default object from empty value in /home/alokitonarayanga/public_html/wp-content/themes/newsfresh/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
আড়াইহাজারে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি আড়াইহাজারে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি – Alokito Narayanganj 24

শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩, ১০:৪২ অপরাহ্ন

আড়াইহাজারে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

সোনারগাঁয়ে অস্ত্রের মুখে জিম্মি করে দুটি বাড়িতে ডাকাতি

আড়াইহাজার প্রতিনিধিঃ আড়াইহাজারে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার ( ২৩ আগস্ট) রাত আড়াইটার দিকে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের বড় বিনাইর চর এলাকার মুজাম্মেল হক এর বাড়ীতে এই ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদল অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল ছিনিয়ে নেয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কাপড় ব্যবসায়ী মুজাম্মেল হকের বসত ঘরের বাহিরের কেচি গেটের তালা কেটে ও দরজা ভেঙ্গে ১০/১৫ জনের সংঘবদ্ধ একটি ডাকাত দল ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে।
পরে ডাকাতরা চোখের পলকে ঘরে প্রবেশ করে। তাদের প্রত্যেকের পরণে হাফ পেন্ট, গেঞ্জি এবং মুখোশ পরিহিত ছিল । পরে সবাইকে জিম্মি করে ডাকাত দল নগদ ১ লাখ ১০ হাজার টাকা, সাড়ে চার ভরি স্বর্ণ ও মূল্যবান সামগ্রী নিয়ে যায়।’ এর সময় ডাকাতের হামলায় মোজাম্মেলের ছেলে রাবিকুলকে (৩৬) কুপিয়ে আহত করে।
এ ঘটনায় আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আশা করি ডাকাত গ্রেফতার ও মালামাল উদ্ধার করতে সক্ষম হবো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by SHAMIR IT
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!