বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৪:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফরিদ আহম্মেদ লিটনের উদ্যোগে দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি শরিফুল হকের ত্রাণ বিতরণ না.গঞ্জে সেপটিক ট্যাংক বিস্ফোরণ: শিশুর পর মারা গেলেন মা সোনারগাঁওয়ে জুয়া ও মাদকের আস্তানা পুড়িয়ে দিলেন ইউএনও সিদ্ধিরগঞ্জে ছুটি না দেয়ায় পোশাক কারখানায় আগুন দিল শ্রমিক আড়াইহাজার দুই চোখ উপড়ানো ও হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার না’গঞ্জে হোম কোয়ারেন্টিনে আরও ১৪, ছাড়পত্র পেয়েছেন ২৫ জন ফতুল্লায় গরুর সাথে যৌনাচারে অভিযোগে যুবক গ্রেফতার নিজের বেতনের টাকায় দরিদ্রদের বাড়ি খাদ্য নিয়ে যাবেন ইউএনও ফতুল্লায় প্রশাসনের ব্যাপক সচেতনতায়ও কমেনি জনসমাগম!

উন্নয়ন ও নেতৃত্বে শামীম ওসমানের বিকল্প নেই : এহসানুল হাসান নিপু

উন্নয়ন ও নেতৃত্বে শামীম ওসমানের বিকল্প নেই : এহসানুল হাসান নিপু

নিজস্ব সংবাদদাতা : জেলা যুবলীগের সম্ভাব্য সভাপতি মুজিব আদর্শের অকুতোভয় সৈনিক, আওয়ামীলীগের দূর্দিনের রাজপথের কান্ডারী এহসানুল হাসান নিপু বলেছেন, আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশের সৈনিক। কোনো শক্তিই আমাকে তার আর্দশ থেকে বিচ্যুত করতে পারেনি। ভবিষ্যতেও কেউ পারবে না। বঙ্গবন্ধুর আর্দশ আমার সকল কাজের অনুপ্রেরণা। আমি বঙ্গবন্ধুর আর্দশের সৈনিক হয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের মাটি ও মানুষের নেতা সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের নেতৃত্বে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছি।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে কে হচ্ছেন নৌকার মাঝি এমন প্রশ্নের উত্তরে, একান্ত সাক্ষাৎকারে এ প্রতিবেদককে তিনি বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনে নন্দিত জননেতা বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানই মনোনয়ন পাবেন এবং তিনি বিপুল ভোটে জয়লাভ করে পুনরায় সংসদ সদস্য হবেন ইনশাল্লাহ। নারায়ণগঞ্জ-৪ আসনে উন্নয়ণ ও নেতৃত্বে তার জুড়ি মেলা ভার। তার বিকল্প কোনো নেতৃত্ব আমরা চিন্তাও করি না। আমি বিশ্বাস করি তিনি নারায়ণগঞ্জ-৪ আসন এলাকার মানুষের জন্য, এলাকার উন্নয়নের জন্য যে কাজ করেছেন তা অভাবনীয়। ১৯৯৬ সাল ও ২০১৮ সালে তিনি যে উন্নয়ন করেছেন তা বাংলাদেশের কোনো সংসদ সদস্য করতে পারেনি। শামীম ওসমান মানেই হচ্ছে, উন্নয়নের অপর নাম হচ্ছে শামীম ওসমান। বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট যেমন বাংলার মানুষ যেমন নিরাপদ ঠিক তেমনি ভাবে নারায়ণগঞ্জ-৪ আসনের মানুষও একেএম শামীম ওসমানের কাছে নিরাপদ।

বর্তমান সরকারের সফলতা ও ব্যর্থতার সর্ম্পকে জানতে চাইলে তিনি বলেন, বর্তমান সরকারের কোনো ব্যর্থতা নেই। সর্বক্ষেত্রেই অভাবনীয় সাফল্য অর্জিত হয়েছে। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এদেশের মানুষের ভাগ্য উন্নয়নের পাশাপাশি বাংলাদেশ হবে একটি সুখী সমৃদ্ধিশালী দেশ। তার সেই স্বপ্ন পূরণের পাশাপাশি দেশ আজ পরিণত হয়েছে নিম্ন আয়ের দেশ থেকে স্বল্পোন্নত দেশে। এ সব কিছুই সম্ভব হয়েছে বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কল্যাণে। বাংলাদেশ আওয়ামীলীগ যতবারই ক্ষমতায় এসেছে। ততবারই এদেশের মানুষের জীবন-যাত্রার মান উন্নত হওয়ার পাশাপাশি দেশের সর্বক্ষেত্রে অভাবনীয়-উন্নয়ণ সাধিত হয়েছে। জননেত্রী শেখ হাসিনার গতিশীল কর্মকান্ডে দেশ আজ এনালগ থেকে ডিজিটালে উন্নীত হয়েছে। বাংলার মানুষ এখন আর না খেয়ে থাকে না, তারা সুখ-স্বাচ্ছন্দে চলতে পারে। তাই আমাদের প্রয়োজনেই আগামীতেও শেখ-হাসিনার সরকারকেই আবারো ক্ষমতায় আনতে হবে।

তিনি আরো বলেন, এদেশের শান্তি-কামী মানুষ সন্ত্রাস, চাঁদাবাজ, জ্বালাও-পোড়াওয়ের এর রাজনীতি পছন্দ করে না। এদেশের মানুষ শান্তিতে বসবাস করতে চায়। আর সেটার নিশ্চিয়তা দিতে পারে একমাত্র জননেত্রী শেখ হাসিনার সরকার। এই সরকারের কাছেই বাংলার মানুষ সবচেয়ে নিরাপদ।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের অভিভাবক জননেত্রী শেখ হাসিনার স্নেহভাজন আমাদের আশা আকাংক্ষার প্রতীক, যার ছায়ায় নারায়ণগঞ্জবাসী অনুভব করে নিরাপদ আশ্রয় আমাদের প্রাণপ্রিয় নেতা আলহাজ্ব একেএম শামীম ওসমানকেই আমরা আগামীতেও এমপি হিসেবে দেখতে চাই। রাষ্ট্র পরিচালনায় জননেত্রী শেখ হাসিনার যেমন বিকল্প নেই ঠিক তেমনিভাবে নারায়ণগঞ্জ-৪ আসনেও জননেতা একেএম শামীম ওসমানের বিকল্প নেই। শামীম ওসমানের বিকল্প একমাত্র শামীম ওসমানই।

আগামী নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ আসনে এমপি হিসেবে একেএম শামীম ওসমানকে বিপুল ভোটে বিজয়ী করে এ আসন জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিব ইনশাআল্লাহ।উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামীতেও আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। নারায়ণগঞ্জ-৪ আসনের উন্নয়নের কান্ডারী আলহাজ্ব একেএম শামীম ওসমানের নেতৃত্বে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!