বুধবার, ২৫ মার্চ ২০২০, ০৭:৩৮ অপরাহ্ন

ঋণের কিস্তি তুলতে গিয়ে ৩ এনজিও কর্মী আটক

আলোকিত নারায়ণগঞ্জ : ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসনের নির্দেশনা উপেক্ষা করে ঋণের কিস্তি তুলতে গিয়ে আটক হয়েছেন ৩ জন এনজিও কর্মী। পরে তাদের ঠাকুরগাঁও জেলা প্রশাসকের নিকট সোপর্দ করা হলে সেখানে মুচলেকা দিয়ে ছাড়া পায় তারা।

বুধবার সকালে ও দুপুরে সদর উপজেলা পৌরসভার হাজীপাড়া ও গোয়াল পাড়ায় দরিদ্র ব্যক্তিদের কাছ থেকে ঋণের কিস্তি উত্তোলন করছিলেন এনজিও কর্মীরা। এসময় স্থানীয়রা সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনকে মুঠোফোনে এ সংবাদ দিলে সাথে সাথে তিনি ঘটনাস্থলে গিয়ে এনজিও কর্মীদের আটক করে জেলা প্রশাসকের কার্যালয়ে সোপর্দ করেন।

আটককৃতরা হলেন, বেসরকারি সংস্থা ইএসডিও’র ফিল্ড অফিসার মনিকা আক্তার , এসবিএম মহিউদ্দীন ও পদক্ষেপ সংস্থার ফিল্ড অফিসার জীতেন্দ্র নাথ রায়। আটককৃতরা পরবর্তী করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কিস্তি আদায় করবে না মর্মে লিখিত অঙ্গীকার করলে তাদের কাছ থেকে মুচলেকা নিয়ে জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম তাদের সতর্ক করে ছেড়ে দেন।

এর আগে মঙ্গলবার রাতে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ও সদর উপজেলা নির্বাহী অফিসার ফেসবুকে ঘোষণা দেন, এলাকায় কেউ কিস্তি আদায় করতে গেলে প্রশাসনকে খবর দেয়ার জন্য।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!