বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৫:০৯ পূর্বাহ্ন

এইটা আমাদের রক্ত দিয়ে গড়া নৌকা: শামীম ওসমান

আলোকিত নারায়ণগঞ্জ:আজ থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের জন্য মাঠে নামার ঘোষণা দিয়েছেন সংসদ সদস্য শামীম ওসমান। এসময় সিটি নির্বাচনে নৌকা ডুবানোর কোন সুযোগ নেই বলে জানিয়েছেন, নারায়ণগঞ্জের এমপি শামীম ওসমান। কেউ কেউ নৌকার সাথে থেকে নৌকার ক্ষতির চেষ্টা করছেন বলেও অভিযোগ করেন তিনি।

দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে শামীম ওসমান এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনের শুরুতে আইনপ্রণেতা হয়ে আইন ভঙ্গ করায় নির্বাচন কমিশনের কাছে ক্ষমা প্রার্থনা করে শামীম ওসমান প্রশ্ন রাখেন, ‘আমি মাঝে মাঝে বিস্মত হই, আমি কেন সাবজেক্ট ম্যাটার হব?

এই ক’দিন চুপ ছিলাম, কারণ এটা আমার কাজ না। কিন্তু, আমার চুপ থাকাকে কেন্দ্র করে বিভিন্ন ইস্যু তৈরি করা হচ্ছে এবং আমার দলকে ক্ষতিগ্রস্ত করা হচ্ছে। কেউ দলের উল্টো দিকে থেকে ক্ষতি করছে, কেউ দলে থেকে ক্ষতি করছে।

তিনি বলেন, কোনো দল-মতের কারণে নয়, জাতির পিতার হত্যাকারীদের বিচারের দাবিতে রাজনীতিতে এসেছেন তিনি। এসময় তিনি আসন্ন সিটি নির্বাচনে নৌকার হয়ে কাজ করার ঘোষণা দেন।

নারায়ণগঞ্জকে নৌকার ঘাঁটি উল্লেখ করে শামীম ওসমান সবাইকে রাগ অভিমান ভুলে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানান। এখানে নৌকার বিপক্ষে যাবার সুযোগ নেই।

বিএনপি ওসমান পরিবারের ওপর কতাটা অত্যাচার করেছে তার বিবরণ দিয়ে তিনি বলেন, অনেকে বলছেন, নৌকা না পেলে এটা হতো, সেটা হতো। মুখে লিপস্টিক মেখে পুরুষ মানুষ কথা বলেন। সেই লিপিস্টিকওয়ালাদের বলতে চাই, নারায়ণগঞ্জ নৌকার ঘাটি, নারায়ণগঞ্জ শেখ হাসিনার ঘাটি, নারায়ণগঞ্জ বঙ্গুবন্ধুর ঘাটি, নারায়ণগঞ্জ মুক্তযুদ্ধের সপক্ষের ঘাটি। এখানে অন্য কোনো খেলা খেলার চেষ্টা করবেন না।

বিএনপি-জামাত বলবে তো বলবে। কিন্তু সঙ্গে থেকে যারা বলে, এটা কিন্তু দলের জন্য ক্ষতিকর। এটা প্রার্থীর জন্যও ক্ষতিকর, নৌকার জন্যও ক্ষতিকর। কে প্রার্থী, হু কেয়ার। কলা গাছ না আম গাছ, সেটা দেখার বিষয় না। আমাদের দেখার বিষয় একটাই, এইটা আমার স্বাধীনতার নৌকা, এইটা আমার জাতির পিতার নৌকা, এইটা আমার শেখ হাসিনার নৌকা, এইটা আমার বঙ্গবন্ধু পরিবারের নৌকা, এইটা আমাদের রক্ত দিয়ে গড়া নৌকা।

আপনাকে গদফাদার কেন বলা হয়? এক সাংবাদিকের এই প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘কারো যদি ইচ্ছে হয় আমাকে গদফাদার বলতে তো বলবেন। ২ দিন আগে ইচ্ছে হয়েছে ফাদার বলতে, বলেছেন। ৩ দিন আগে মনে হয়েছে ব্রাদার বলতে, বলেছেন। তবে যে যাই বলেন, গডমাদার বইলেন না। কারণ আমি পুরুষ মানুষ। এসব গালি শুনতে শুনতে আমি অভ্যস্ত হয়ে গেছি। তাই এসবে আমি এখন ড্যাম কেয়ার।

তৈমূরকে সমর্থন দেয়ার বিষয়ে সেলিনা হায়াৎ আইভীর অভিযোগের বিষয়ে শামীম ওসমান বলেন, নির্বাচন করতে গেলে অনেক সময় মাথার স্ক্রু ঢিলা হয়ে যায়। উনি বলছেন সেটা ওনার বিষয়। আমি যদি তার প্রশ্নের উত্তর দিতে যাই, তাহলে তার নির্বাচনে ইফেক্ট ফেলবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!