সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৮:১৬ পূর্বাহ্ন

একটি মাঠ লাখো জীবনের অক্সিজেন-পলাশ

আলোকিত নারায়ণগঞ্জ: আলীগঞ্জের মাঠটি রক্ষার করার দায়িত্ব আমাদের সকলের এমন মন্তব্য করে জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক, আলীগঞ্জ ক্লাবের সভাপতি আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন, নারায়ণগঞ্জ সদর উপজেলায় কোন মাঠ নেই, আমি একা মাঠটি রক্ষা করতে পারবোনা। আপনারা মাঠটি উদ্ধার করুন। যাতে আমরা বলতে পারি, এই মাঠটি আমাদের মাঠ।

(২১ সেপ্টেম্বর) শনিবার বিকেলে আলীগঞ্জ মাঠে অনুষ্ঠিত ২য় আলীগঞ্জ প্রিমিয়ার লীগ ডিগবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে  পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, খেলাধুলা হচ্ছে মানুষ গড়ার হাতিয়ার। মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ থেকে নতুন প্রজন্মকে রক্ষা করতে হলে তাদের খেলাধুলায় সম্পৃক্ত করতে হবে। তিনি আশা প্রকাশ করেন, নারায়ণগঞ্জে মাঠ থাকলে মাশারাফী যেভাবে নড়াইল এক্সপ্রেস হয়েছে, এখান থেকেও কেউ নারায়ণগঞ্জ এক্সপ্রেস হতে পারবে।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্য বলেন, আমি আপনাদের কাছে কৃতজ্ঞ, আপনারা লেখা লেখির জন্য মাঠ রক্ষা আন্দোলন সাড়া দেশে ছড়িয়ে গেছে।

তিনি আরো বলেন, নেশা মুক্ত সুন্দর জীবন গঠনে মাঠের ভুমিকা অপরিসীম। একটি মাঠ লাখো জীবনের অক্সিজেন। আমি বিশ্বাস করি আলীগঞ্জ  মাঠ থেকেই একদিন জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরী হবে।তারা পরিবার ও দেশের সম্মান বয়ে আনবে।

পলাশ বলেন, যুবকরা হচ্ছে  আগামী দিনের ভবিষ্যত।এদেরকে আগামীর অপার সম্পদে পরিনত করতে হলে ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডে সম্পৃক্ত করতে হবে এবং সেই পরিবেশও আমাদেরই তৈরী করে দিতে হবে। যারা যুব সমাজের মঙ্গল চায় না তারাই মাঠ নিয়ে ষড়যন্ত্র করে।

মাদক ও সন্ত্রাসের পৃষ্টপোষকতা করে।ভবন নির্মানে বাধা দেওয়ায় সন্ত্রাসী জি কে শামীম  আমাকে গুলি করে হত্যার হুমকি দিয়েছিল,আমি ভয় পাওয়ার লোক না।আমি বলেছিলাম আলীগঞ্জ মাঠ রক্ষায় যদি জীবন দিতে হয় দেবো,তবুও মাঠ দেবো না।জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও আলীগঞ্জ মাঠ রক্ষা করবো।

আলীগঞ্জ মাঠ রক্ষা আন্দোলন কমিটির সচিব মোঃ শামসুল হকের সভাপতিত্বে ফাইনাল খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  আলীগঞ্জ ক্লাবের সহসভাপতি মোঃ ফরিদ উদ্দিন,কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর আলম,ক্লাবের সহসভাপতি মেজবাহ উদ্দিন আহম্মেদ বাবুল,ব্যবসায়ী  ও সমাজ সেবক আলহাজ্ব মোঃ আব্দুল হান্নান,মোঃ রমজান হোসেন,মোকাররম কন্ট্রাক্টর প্রমুখ।উপস্থিত ছিলেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক হাজী মোঃ আরিফুল ইসলাম,সদস্য সচিব হাজী মোঃ রফিকুল ইসলাম শামীম,যুগ্ন সচিব মোঃ মিজানুর রহমান ওবায়েদুর রহমান ওবায়েদ।

ফাইনাল খেলায় জাষ্ট ফ্রেন্ডস ক্লাব আলীগঞ্জ তরুন যুব সংঘকে ট্রাইব্রেকারে ২-০ গোলে পরাজিত করে  চ্যাম্পিয়ন হয়।টুর্নামেন্টের সেরা খেলোয়ারের পুরস্কার লাভ করে জাষ্ট ফ্রেন্ডস ক্লাবের সাজিদ ও ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার লাভ করে আলীগঞ্জ তরুন যুব সংঘের পিয়াস।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!