মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৫:২১ অপরাহ্ন

এক মঞ্চে পাশাপাশি বসেছেন শামীম-আইভী

বিশেষ প্রতিনিধিঃ নারায়ণগজ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে নৌকার আদলে তৈরি বিশাল মঞ্চে পাশাপাশি বসেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান এবং নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। দুজনের মধ্যকার সম্পর্ক বৈরী বলে চাউর থাকলেও সম্মেলনকে ঘিরে দুজনই এক মঞ্চে পাশাপাশি বসেছেন।

রোববার (২৩ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জের ওসমানী স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এ দৃশ্য দেখা যায়। সকাল থেকে জেলার বিভিন্ন উপজেলা থেকে দলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা আসতে শুরু করেন সম্মেলনস্থলে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সম্মেলনের উদ্বোধন করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

সম্মেলন মঞ্চে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যকরী পরিষদের সদস্য অ্যাডভোকেট রিয়াজুল কবির কাওছার, আনোয়ার হোসেন, সাহাবউদ্দিন ফরাজী, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এ কে এম শামীম ওসমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।

সম্মেলনে সভাপতিত্ব করছেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সঞ্চালনা করছেন সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!