সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:৩৫ অপরাহ্ন

এত বড় সম্মান-উপহার আর কখনও পাইনি: প্রধানমন্ত্রী

ফাইল ফটো

আলোকিত নারায়ণগঞ্জঃ চা শ্রমিকদের কাছ থেকে চুড়ি উপহার পাওয়ার কথা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, এত বড় সম্মান, এতবড় উপহার আমি আর কখনও পাইনি।

শনিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে গণভবন থেকে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে মৌলভীবাজার, হবিগঞ্জ, সিলেট ও চট্টগ্রামের চা শ্রমিকদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় করেছেন তিনি।

ওই সময় প্রধানমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, আমি এর আগেও অনেক বার গিয়েছি ওইসব স্থানে। এমনকি শ্রীমঙ্গলে আমি থেকেছিও।  চা শ্রমিকদের অনেকের সঙ্গে আমার দেখা হয়েছে। আবার আপনারা গণভবনে এসেছিলেন। আমার জন্য উপহারও নিয়ে এসেছিলেন।

হাতে পরা সোনালি চুড়ি দেখিয়ে বঙ্গবন্ধু কন্যা বলেন, সেই উপহার এখনও আমি হাতে পরে বসে আছি। আমার হাতে আছে আপনাদের দেওয়া উপহার। আমি কিন্তু ভুলিনি। আমার কাছে এটা হচ্ছে সবচেয়ে অমূল্য সম্পদ। কারণ আমার চা-শ্রমিক ভাই-আপুরা চার আনা, আট আনা করে জমিয়ে আমাকে এ উপহার দিয়েছেন। এত বড় সম্মান, এতবড় উপহার আমি আগে কখনও পাইনি।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, চা শ্রমিকরা আমাদের দেশেরই নাগরিক। কিন্তু এক সময় তাদের নাগরিকত্ব ছিল না। ঘরবাড়ি ছিল না। যেহেতু চা শ্রমিকরা সব সময় নৌকা মার্কায় ভোট দেন, সেহেতু আমরা চেষ্টা করেছি আপনাদের সমস্যাগুলো দূর করতে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!