বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৬:০৭ অপরাহ্ন

এনায়েতনগরের উন্নয়নে হাজী আসাদুজ্জামানের বিকল্প নেই: পাবেল

আলোকিত নারায়ণগঞ্জঃ আসন্ন এনায়েতনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোঃ আসাদুজ্জামান পূণরায় আওয়ামীলীগের প্রার্থী মনোনীত হওয়ায় এবং স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকা পাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও গণমানুষের নেতা আলহাজ্ব শামীম ওসমানকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন এনায়েতনগর ইউনিয়ন যুবলীগ নেতা মাইনুল ইসলাম পাবেল।

এসময়ে তিনি সাংবাদিকদের বলেন, জননেত্রীর গতিশীল নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আগামীতে দেশকে আরো সমৃদ্ধিশালী করার লক্ষ্যে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি বাংলাদেশের সব কয়টি ইউনিয়নেই দক্ষ চেয়ারম্যান প্রার্থীকে নৌকা প্রতীক বরাদ্দ দিয়েছেন।

তারই ধারাবাহিকতায় এনায়েতনগর ইউনিয়ন পরিষদের সু-যোগ্য চেয়ারম্যান হাজী আসাদুজ্জামানকে নৌকা প্রতীক দেন। আমরা প্রধানমন্ত্রীর কাছে চির-কৃতজ্ঞ, আমরা আশা নয় বিশ্বাস করি আসন্ন নির্বাচনে হাজী আসাদুজ্জামান বিপুল ভোটে জয়লাভ করবে এবং পুনরায় তাহার অসমাপ্ত কাজগুলি যথাযথ ভাবে সম্পাদন করবে। তিনি নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসামানের আস্থাভাজন ব্যক্তিত্ব তার মাধ্যমেই তিনি এনায়েতেনগর ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল ইউনিয়নে রূপান্তরিত করবে। তাই তাকে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত করা আমাদের নৈতিক দায়িত্ব।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!