বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:১২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফতুল্লায় ট্রাকচাপায় সাংবাদিক জনি নিহত কুতুবপুর ইউপি নির্বাচনে অপরাধীদের মেম্বার হওয়ার খায়েশ এনায়েতনগরের উন্নয়নে হাজী আসাদুজ্জামানের বিকল্প নেই: পাবেল আসাদুজ্জামান কে নৌকা প্রতীক দেওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন হাজী খোকন রূপগঞ্জে চাঁদা আদায়কালে চার পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার ফতুল্লায় ইজিবাইক চালক হত্যার ঘটনায় গ্রেফতার ২ এলাকার মানুষের সেবা করাই আমার উদ্দেশ্যঃ মোঃ ওসমান আসাদুজ্জামান কে নৌকা প্রতীক দেওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন মোশাররফ হোসেন আমি জনগনের সেবক হতে চাইঃ মোঃ ইসলাম স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া

এনায়েতনগর ইউপি ৬নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী জনপ্রিয়তায় এগিয়ে মোশারফ হোসেন

আলোকিত নারায়নগঞ্জ:আসন্ন এনায়েতনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নং ওয়ার্ডের মেম্বার পদে স্থানীয় ভোটারদের জনমত জরিপে এগিয়ে আছেন হাজী মোঃ মোশারফ হোসেন।

আগামী ১১ই নভেম্বর অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ সদর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদের ভোট গ্রহন। নির্বাচনকে সামনে রেখে ভোটারদের মাঝে চলছে কঠিন হিসাব নিকাশ, সদর উপজেলার অন্যতম শিল্প সমৃদ্ধ ইউনিয়ন এনায়েতনগর। এই ইউনিয়নের গুরুত্বপূর্ণ ৬ নং ওয়ার্ডে চারজন প্রার্থী মেম্বার পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। মূল লড়াই হবে ফতুল্লা থানা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ মোশারফ হোসেন ও বর্তমান মেম্বার মোঃ নিছার উদ্দীন মল্লিক এর মধ্যে। স্থানীয় ভোটারদের জনমত জরিপে জানা যায় হাজী মোশারফ হোসেন ত্যাগী ও পরীক্ষিত আওয়ামী পরিবারের সন্তান। আওয়ামীলীগের রাজনীতি করতে গিয়ে বিগত দিনে হাজী মোঃ মোশারফ হোসেন ও তার পরিবার বিএনপি ও জামায়াত শিবিরের হামলা,মামলা জুলুম, নির্যাতনের শিকার হয়েছিলেন। বিএনপি জামায়াতের নির্যাতনের শিকার হয়ে তার বড় ভাই এনায়েতনগর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ মাসুদ দীর্ঘ দিন মানসিক ভারসাম্য হীনছিলেন।তৃণমূল থেকে উঠে আসা জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুরর হমানের আদর্শের সৈনিক হিসেবে স্থানীয় ভোটার ও দলীয় নেতাকর্মীদের কাছে হাজী মোঃ মোশারফ হোসেনের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। শুধু তাই নয় এলাকার প্রতিটি মানুষের যে কোন সমস্যা সমাধানে পালন করেছেন গুরুত্বপূর্ণ ভুমিকা, জন প্রতিনিধি না হয়ে ও করোনা কালিন সময়েনিজ অর্থায়নে কর্মহীন মানুষের মাঝে পৌছে দিয়েছেন খাদ্য সমগ্রী। পাশা পাশি বর্তমান মেম্বার মোঃ নিছার উদ্দিন মল্লিক এলাকার সার্বিক উন্নয়নে জোরালো ভুমিকা পালন করতে পারেūননি বলে মনে করেন স্থানীয় ভোটাররা।

তাই ১১ই নভেম্বরের নির্বাচনী পরিবর্তনের অঙ্গীকার বাস্তবায়নে তারুন্যের প্রতীক হাজী মোঃ মোশারফ হোসেনকে মেম্বার হিসেবে দেখতে চায় এনায়েতনগর ইউনিয়ন ৬নং ওয়ার্ড পশ্চিম ধর্মগঞ্জের আপোমোর জনগন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!