বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৭:২৩ অপরাহ্ন

এলাকার মানুষের সেবা করাই আমার উদ্দেশ্য: মোঃ কামাল হোসেন

আলোকিত নারায়নগঞ্জ: এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ কামাল হোসেন বলেছেন, এলাকার মানুষের সমর্থন ও ভালবাসা আমার নির্বাচনের বড় শক্তি। আমি এলাকার মানুষের সমর্থন নিয়ে নির্বাচনের মাঠে নেমেছি। মানুষের সেবা করাই আমার নির্বাচনের মূল উদ্দেশ্য। এনায়েতনগর ইউনিয়ন ৪ নং ওয়ার্ডের শান্তিপ্রিয় মানুষ পরিবর্তনের অঙ্গীকার নিয়ে আমাকে সমর্থন দিয়েছেন।

১৫অক্টোবর বাদ মাগরিব মধ্যধর্মগঞ্জ মুন্সীবাড়ি রোড এলাকায় সোলজার ফ্রেন্ডস্ ক্লাব আয়োজিত উঠান বৈঠকে তিনি উপরোক্ত কথাগুলো  বলেছেন। এ সময় তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে এলাকার মুরুব্বী ও যুব সমাজ কে সাথে নিয়ে কাজ করবো। অন্যায়, অবিচার, জুলুম, নির্যাতন, মাদক সন্ত্রাস, ইভটিজিংয়ের বিরুদ্ধে সমাজিক প্রতিরোধ গড়ে তোলাই হবে আমার নির্বাচনের প্রধান অঙ্গীকার। আমার নির্বাচনী এলাকা মধ্য ধর্মগঞ্জ, ঢালীপাড়া,মুন্সীপাড়া এলাকায় বেশকিছু কাজ অসম্পূর্ন রয়েছে যেমন রাস্তা, পানি নিস্কাসনের জন্য ড্রেনেজ সমস্যা, এই সমস্যাগুলোর সমাধান সহ এই ওয়ার্ডটিকে একটি আধুনিক ওয়ার্ডে রুপান্তরিত করার লক্ষে যতটুকু প্রয়োজন আমি আমার সাধ্যমত চেষ্টা করবো।

তাই আমি আশা নয় বিশ্বাস করি আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে ভোটের মাধ্যমে আমাকে আপনারা নির্বাচিত করবেন। সংগঠনের সভাপতি মোঃ রাজিব হোসেনের সভাপতিত্বে ও মিজানুর রহমানের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক নাজিমুদ্দিন ঢালী, আওয়ামীলী নেতা সিরাজ উদ্দিন জনি, সাইফুদ্দিন পিন্টু সহ এলাকার যুবসমাজ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!