সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ০৪:১৩ পূর্বাহ্ন

এসআই আজাদ ঢাকা বিভাগে শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা

আলোকিত নারায়ণগঞ্জ: ঢাকা রেঞ্জ (ঢাকা বিভাগ) এর ১৩ জেলার মধ্যে শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা ( সাব-ইন্সপেক্টর) হিসেবে নির্বাচিত হয়েছেন সোনারগাঁ থানার এস আই আবুল কালাম আজাদ । নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার ক্লু-লেস মার্ডার মামলা তদন্ত, রহস্য উদঘাটন ও মামলার মূল আসামী গ্রেফতার এবং মামলার সকল আলামত উদ্ধার করায় এই স্বীকৃতি ও অর্জন। আজ ২৪/১০/২০১৯ তারিখের অপরাধ সভায় ঢাকা রেঞ্জের ডিআইজি, হাবিবুর রহমান বিপিএম বার, পিপিএম বার মহোদয়ের কাছ থেকে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা( সাব-ইন্সপেক্টর) হিসেবে পুরষ্কার গ্রহণ করেন তিনি ।

সোনারগাঁ থানার এস আই আজাদ এই পুরস্কার পাওয়ার জন্য ঢাকার ডিআইজি মহোদয়কে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান । এর সাথে সাথে ধন্যবাদ জ্ঞাপন করেন জনাব মোঃ খোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (খ-অঞ্চল), নারায়ণগঞ্জ মহোদয় ও সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মহোদয়ের দিক নির্দেশনায় আজকের এই পুরুষ্কার প্রাপ্তী জন্য ।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার  পুলিশ সুপার জনাব হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার) । সভায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি(ক্রাইম) জনাব মোঃ আসাদুজ্জামান, বিপিএম(বার) ও ঢাকা রেঞ্জের সকল পুলিশ সুপারগণ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!