বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৮:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :

কঠোর নিরাপত্তায় আদালতে ফাঁসির দণ্ডপ্রাপ্ত নূর হোসেন

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জে ৭ খুন মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত প্রধান আসামি নূর হোসেকে অস্ত্র-মাদক ও চাঁদাবাজিসহ আরো তিন মামলায় আদালতে হাজির করা হয়েছে। কঠোর নিরাপত্তায় বুধবার সকালে তাকে নারায়ণগঞ্জ আদালতে হাজির করা হয়। এছাড়া নুর হোসেনের বিরুদ্ধে চারজনের সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

বুধবার সকালে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ (দ্বিতীয়) আদালতের বিচারক সাবিনা ইয়াসমিনের এজলাসে নূর হোসেনের উপস্থিতিতে এ সাক্ষ্যগ্রহণ করা হয়। এদিন তিন মামলায় নারায়ণগঞ্জ জেলা কারাগারে থাকা নূর হোসেনের তিন সহযোগী মোহাম্মদ আলী, জামাল ও সেলিমকে আদালতে হাজির করা হয়। এদিন নূর হোসেনের বড় ভাই নূর উদ্দিন, ভাতিজা শাহ্জালাল বাদলসহ জামিনে থাকা অন্য আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) জাসমিন আহমেদ জানান, নূর হোসেনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় দায়েরকৃত অস্ত্র, মাদক ও চাঁদাবাজির তিন মামলায় আদালতে চারজন সাক্ষ্য দিয়েছেন। মামলার পরবর্তী শুনানি আগামী ১২ নভেম্বর ধার্য করেছেন আদালত। বুধবার সকালে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে নূর হোসেনকে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতপাড়ায় নিয়ে আসা হয়। আদালতে হাজিরা শেষে আবার কড়া নিরাপত্তার মধ্য দিয়ে দুপুর দেড়টার দিকে তাকে কাশিমপুর কারাগারে নিয়ে যাওয়া হয়।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, সকাল ৯টার দিকে নূর হোসেনকে কড়া নিরাপত্তায় কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জে আদালতে হাজির করা হয়। হাজিরা শেষে তাকে কড়া নিরাপত্তায় কাশিমপুর কারাগারে পাঠানো হয়।

উল্লেখ্য, ২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম, আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে অপহরণের পর হত্যার ঘটনায় ২০১৭ সালের ১৬ জানুয়ারি নূর হোসেন ও র‌্যাবের সাবেক তিন কর্মকর্তাসহ ২৬ জনকে মৃত্যুদণ্ড দেন আদালত।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!