সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ১২:০৮ অপরাহ্ন

করোনায় মৃতদের দাফনে স্বেচ্ছাসেবী কমিটিকে সুরক্ষা সামগ্রী দিলেন মোহাম্মদ আলী

আলোকিত নারায়ণগঞ্জ: ফতুল্লা ইউনিয়ন পরিষদ এলাকায় করোনায় মৃত ব্যাক্তিদের স্বেচ্ছায় দাফনকাজ করার জন্য স্বেচ্ছাসেবী কমিটির হাতে প্রয়োজনীয় পারসোনাল ইকুইপমেন্ট পৌঁছে দিয়েছেন বিশিষ্ট শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী। মঙ্গলবার ০৫ মে এ পারসোনাল ইকুইপমেন্ট পৌঁছে দেয়া হয়েছে।
এ বিষয়ে মোঃ এ এইচ আশু ও ডাঃ মাসুম হোসেন বলেন, আমাদের স্বেচ্ছাসেবী কমিটির অন্যতম সদস্য মোঃ কামরুল ইসলাম অপু দেখা করে নিজেদের ইকুইপমেন্ট এর প্রয়োজনীয়তার কথা জানালে তা দেওয়ার আশ্বাস প্রদান করেন বিশিষ্ট শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী। তারই ধারাবাহিকতায় গত মঙ্গলবার ০৫ মে আমাদের স্বেচ্ছাসেবী কমিটির হাতে প্রয়োজনীয় পারসোনাল ইকুইপমেন্ট পৌঁছে দেন। আমরা উনার প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি।
তিনি আরো বলেন, আজ বৃহস্পতিবার ০৬ মে থেকে আমরা প্রস্তুত করোনায় মৃতদের দাফন কাজ করার জন্য। যদি কোন এলাকায় দাফন কাজ করার জন্য লোক পাওয়া না যায় তাহলে আমাদের দেওয়া নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হইলো।
যোগাযোগ করুন : ০১৯১১-৪০৪০২০, ০১৮১২-১৫৩১১১, ০১৮৩১-৫৪৫৩৫৫, ০১৮৩৫-৮৬৪৭৩৬।
উল্লেখ্য, এর আগে বুধবার ৮ এপ্রিল সকালে স্বেচ্ছায় দাফনকাজ করার জন্য স্বেচ্ছাসেবকের তালিকা প্রস্তুত করে মোঃ এ এইচ আশু ও ডা. মোঃ মাসুম হোসেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপনের হাতে তুলে দেন। পরবর্তীতে গত ৯ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপনের স্বাক্ষরিত কাগজে ১৫ সদস্য বিশিষ্ট একটি স্বেচ্ছাসেবকের তালিকা প্রণয়ন করা হয় ।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!