বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১০:২১ পূর্বাহ্ন

করোনায় সর্বোচ্চ ২১২ জনের মৃত্যুর রেকর্ড

আলোকিত নারায়ণগঞ্জঃ গত ২৪ ঘণ্টায় দেশে ১১ হাজার ৩২৪ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আরও মৃত্যু হয়েছে ২১২ জনের। এ পর্যন্ত একদিনে এটাই সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। এর আগে গত বুধবার করোনায় ২০১ জন মারা গিয়েছিল। গতকাল মারা গিয়েছিল ১৯৯ জন।

মৃতদের ৪০ জনের বয়স ৪১-৫০ বছরের মধ্যে, ৫৬ জনের বয়স ৫১-৬০ বছরের মধ্যে ও ষাটোর্ধ্ব ৯০ জন। এ পর্যন্ত দেশে মোট ১৬ হাজার চার জন মারা গেছেন। আর শনাক্ত হয়েছে ১০ লাখ ৫৪৩ জনের।

বৃহস্পতিবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় ৩৬ হাজার ৫৮৬টি নমুনা পরীক্ষা করা হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৩০ দশমিক ৯৫ শতাংশ।

গত একদিনে সর্বোচ্চ ৭৯ জনের মৃত্যু হয়েছে খুলনা বিভাগে। এরপর ঢাকা বিভাগে দ্বিতীয় সর্বোচ্চ ৫৩ জনের মৃত্যু হয়েছে। বরিশাল বিভাগে এদিন সবচেয়ে কম পাঁচ জনের মৃত্যু হয়েছে।

 বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ২১২ জনের মধ্যে ১৬০ জন সরকারি হাসপাতালে মারা গেছেন। বেসরকারি হাসপাতালে মারা গেছেন ৩৬ জন ও ১৬ জন বাসায় মারা গেছেন।

 শনাক্তদের মধ্যে ঢাকা বিভাগে সর্বোচ্চ চার হাজার ৩১৩ জন, চট্টগ্রাম বিভাগে এক হাজার ৮৫৯ জন, খুলনা বিভাগে এক হাজার ৬৫৬ জন, রাজশাহী বিভাগে এক হাজার ২৪৬ জন, রংপুর বিভাগে ৮৩৩ জন, ময়মনসিংহ বিভাগে ৪২৮ জন, বরিশাল বিভাগে ৫৪৭ জন ও সিলেট বিভাগে ৪৪২ জনের করোনা শনাক্ত হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!