বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৪:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফরিদ আহম্মেদ লিটনের উদ্যোগে দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি শরিফুল হকের ত্রাণ বিতরণ না.গঞ্জে সেপটিক ট্যাংক বিস্ফোরণ: শিশুর পর মারা গেলেন মা সোনারগাঁওয়ে জুয়া ও মাদকের আস্তানা পুড়িয়ে দিলেন ইউএনও সিদ্ধিরগঞ্জে ছুটি না দেয়ায় পোশাক কারখানায় আগুন দিল শ্রমিক আড়াইহাজার দুই চোখ উপড়ানো ও হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার না’গঞ্জে হোম কোয়ারেন্টিনে আরও ১৪, ছাড়পত্র পেয়েছেন ২৫ জন ফতুল্লায় গরুর সাথে যৌনাচারে অভিযোগে যুবক গ্রেফতার নিজের বেতনের টাকায় দরিদ্রদের বাড়ি খাদ্য নিয়ে যাবেন ইউএনও ফতুল্লায় প্রশাসনের ব্যাপক সচেতনতায়ও কমেনি জনসমাগম!

করোনা আক্রান্ত সন্দেহে বাড়ি ঘেরাও, যুবক আটক

সোনারগাঁ আমিনপুর পৌর এলাকা ১০৭ মাদক ব্যবসায়ীর দখলে

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ভৈরবদী গ্রামে বেড়াতে আসা এক ইতালি ফেরত যুবকের শরীরে করোনাভাইরাস রয়েছে সন্দেহে বাড়ি ঘেরাও করে রাখে এলাকাবাসী। পরে ওই যুবককে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ।

মঙ্গলবার সকালে তাকে আটকের পর রাজধানী ঢাকার মহাখালীতে প্রেরণ করা হয়। এ ঘটনায় পুরো মোগরাপাড়া ভৈরবদী এলাকায় করোনাভাইরাস আতঙ্ক বিরাজ করছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কুমিল্লার দাউদকান্দি উপজেলার স্বপহাম গ্রামের হরিদাসের ছেলে ও ইতালি প্রবাসী জগন্নাথ (৩৭) নামের এক যুবক দুইদিন আগে সোনারগাঁ উপজেলার ভৈরবদী গ্রামে তার নিকটআত্মীয় হরি কিশোরের বাড়িতে বেড়াতে আসেন। সেখানে ওই যুবক অবাধে চলাফেরা করছিল।

স্থানীয় লোকজন তাকে অবাধে চলাফেরা করতে নিষেধ করলেও সে তা অমান্য করা শুরু করে। পরে এলাকাবাসী ওই যুবকের শরীরে করোনাভাইরাস রয়েছে সন্দেহে হরি কিশোরের বাড়ি ঘেরাও করে। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ওই যুবককে আটক করে রাজধানী ঢাকার মহাখালীতে প্রেরণ করে।

এলাকাবাসীর অভিযোগ, দুই-তিনদিন ধরে ওই যুবক এলাকায় অবাধে চলাফেরা করছিল। ওই যুবককে এলাকাবাসী বাধা দিলে সে তা অমান্য করে। পরে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে হরি কিশোরের বাড়িটি ঘিরে করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই যুবককে আটকের পর রাজধানী ঢাকার মহাখালীতে নিয়ে যায়।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, এক যুবক সোনারগাঁয়ে বেড়াতে আসলে এলাকাবাসী তার শরীরে করোনাভাইরাস রয়েছে এ সন্দেহে পুলিশে খবর দেয়। পুলিশ ওই যুবককে আটকের পর রাজধানী ঢাকায় পরীক্ষার জন্য প্রেরণ করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!