মঙ্গলবার, ২৪ মার্চ ২০২০, ০৪:১৩ অপরাহ্ন

করোনা: জীবানু মুক্ত করতে সিদ্ধিরগঞ্জ থানা কার্যলয়ে স্প্রে

আলোকিত নারায়ণগঞ্জ :বিশ্বব্যাপী মহামারী আকার ধারণকারী করোনায় আতঙ্কিত পুরো বিশ্ব। যার কোন ধরণের প্রতিষেধক এখনও পর্যন্ত আবিষ্কার হয়নি। তবে মরণঘাতি এই ভাইরাস প্রতিরোধের এখন পর্যন্ত একমাত্র উপায় হচ্ছে সচেতনতা।

 

এ লক্ষে দেশব্যাপী প্রশাসন থেকে জোরালোভাবে জনসাধারণকে সচেতন করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় সোমবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা কার্যালয়ের আনাচে-কানাচে পরিস্কার করানো হয়েছে। পরে ৪ তলা বিশিষ্ট পুরো থানা ভবনে স্প্রে ছিটানো হয়েছে।

 

এরপূর্বে সিদ্ধিরগঞ্জের প্রতিটি এলাকায় জনসচেতনতায় পরিষ্কার-পরিচ্ছন্ন থেকে সচেতন হওয়ার আহবান জানিয়ে লিফলেট বিতরণ করেন সিদ্ধিরঘঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) কামরুল ফারুক। এছাড়া সেবা প্রার্থীদের থানা কার্য্যালয়ে ঢোকার পূর্বে সাবান দিয়ে হাত ধুঁয়ে ভেতরে ঢুকতে বেসিন বসিয়ে পানি ও সাবানের ব্যবস্থা করা হয়েছিল। কারোনা রোধে সচেতনাই প্রধান উল্লেখ করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) কামরুল ফারুক বলেন, বিশে^ এই ভাইরাসটি মহামারী আকার ধারণ করেছে। এতে অসংখ্য মানুষ প্রাণ হারিয়েছে, হারাচ্ছে। আমাদের দেশেও এর প্রকোপ শুরু হয়েছে। ইতিমধ্যে কয়েকজন ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন, মৃত্যুবরণ করেছেন। সে লক্ষ্যে জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। তাছাড়া জনসাধারণ সেবা নিতে থানায় আসছে। তাদেরকে সেবা প্রদান করতে আমাদেরও কাজ করতে হচ্ছে। তাই সবাই যেন পরিচ্ছন্ন থাকে সেজন্য পুরো থানা কার্যালয়ের ভেতরে এবং বাইরে স্প্রে করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!