বুধবার, ২৯ জুন ২০২২, ০৯:৪৩ অপরাহ্ন

কাউন্সিলর খোরশেদ ও আশা কারাগারে

আলোকিত নারায়ণগঞ্জ:পৃথক দুটি মামলায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের দুইজন কাউন্সিলরকে কারাগারে পাঠিয়েছে আদালত। বুধবার (১৫ জুন) দুপুরে দুটি পৃথক মামলায় দুই কাউন্সিলর আদালতে আত্মসমর্পন করলে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

দুই কাউন্সিলর হলেন ১৩নং ওয়ার্ডের মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও ২৩ নং ওয়ার্ডের আবুল কাউসার আশা। তারা দুইজনই বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত। তারা বিএনপির প্রভাবশালী পরিবারের সন্তান এবং প্রভাবশালী বিএনপি নেতা। কাউন্সিলর খোরশেদ মহানগর যুবদলের সাবেক সভাপতি ও কাউন্সিলর আশা মহানগর সেচ্ছাসেবক দলের সভাপতি।

এদিকে বুধবার (১৫ জুন) জেলা ও দায়রা জজ মশিউর রহমানের আদালতে বন্দর থানার একটি মামলায় আশাকে ও নারী ও শিশু নির্যাতন আদালতে আরেকটি ধর্ষণ মামলায় খোরশেদকে কারাগারে প্রেরণ করা হয়। দুজনেই দুটি মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করলে আদালত তাদের কারাগারে প্রেরণ করেন।

এদিকে দুজন কাউন্সিলরের পক্ষে আদালতে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলররা। তারা জানান, এসব একাধিক মিথ্যা মামলায় কাউন্সিলদের জড়ানোর কাউন্সিলররা নাগরিক সেবা থেকে দিনের পর দিন বঞ্চিত হচ্ছেন। তাদেরকে জামিন দেয়ার জন্য এবং এ ধরনের মামলায় ভবিষ্যতে যেন তাদের না জড়ানো হয় সেজন্য সবিনয় অনুরোধ করেছেন তারা।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান দুই কাউন্সিলরকে কারাগারে প্রেরণের সত্যতা নিশ্চিত করে জানান, দুজন আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!