রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০২:১০ অপরাহ্ন

কাউন্সিলর বাবুর পুত্র রিয়েন কারাগারে

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়নগঞ্জ প্রেসক্লাবের সভাপতির নামে ফেসবুকে আপত্তিকর পোষ্ট করায় ডিজিটাল আইনে দায়ের করা একটি মামলায় আব্দুল করিম বাবু ওরফে ডিসবাবুর ছেলে রিয়ান এর জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরনের নির্দেশ দিয়েছে আদালত।
বুধবার (১৬অক্টোবর) দুপুরে নারায়নগঞ্জ সদর মডেল থানা পুলিশ রিয়ানকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে প্রেরন করলে আসামী পক্ষের আইনজীবীরা আদালতে রিয়ানের জন্য জামিনের আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে কারাগারে প্রেরনের ননির্দেশ দেয়।
উল্লেখ্য ১৩ অক্টোবর নারায়নগঞ্জ জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় এড.মাহবুবুর রহমান মাসুম বক্তব্যে বলেন,‘আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে সবসময়ই ডিসি সাহেবরাই সভাপতি হতেন। কিন্তু কোনো এক অদৃশ্য সূতার টানে কাউন্সিলর আব্দুল করিম বাবু ওরফে ডিস বাবু সভাপতি হয়ে আছে। তার মতো একজন অপরাধী কীভাবে সে স্কুলের সভাপতি হয়?।’ তার এমন বক্তব্যে ক্ষুদ্ধ হয়ে কাউন্সিলর আব্দুল করিম বাবুর ছেলে রিয়েন ১৪ অক্টোবর তার ফেসবুক এ্যাকাউন্টের ‘মাই ডে’ স্টোরিতে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুমকে রাজাকার পুত্র ও জনতা ব্যাংকের টাকা আত্মসাতকারী হিসেবে উল্লেখ করে অশালীন মন্তব্য ও গালাগালি করেন এবং সেই সাথে মাসুমকে নারায়ণগঞ্জ থেকে তাড়িয়ে দেয়ার হুমকিও দেন রিয়েন।এর প্রেক্ষিতে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতিকে হুমকি,ধমকি ও ভীতি প্রদর্শন করে সোশ্যাল মিডিয়ায় লেখার অভিযোগে ১৫ অক্টোবর রাতে এড.মাহাবুবুর রহমান মাসুম বাদী হয়ে ডিজিটাল আইনে মামলাটি দায়ের করেন। তার কিছুক্ষন পরেই ডিসবাবুর পাইকপাড়ার বাসায় অভিযান চালিয়ে রিয়েনকে গ্রেপ্তার করে নারায়নগঞ্জ সদর মডেল থানার পুলিশ।
মামলার ব্যাপারে কাউন্সিলর আব্দুল করিম বাবু গনমাধ্যমকর্মীদের বলেন,আমার ছেলে একা তাকে রাজাকারের পুত্র বলে নাই।অনেক পত্রিকাতেও লেখা হয়েছে এটা নিয়ে।পত্রিকার লেখা তো মিথ্যা হবে না।আপনারা তো জানেন আমার ছেলের অল্প বয়স। অল্প বয়সের ছেলে মেয়েরা এমনেতেই কোন কিছু হলে মাথা গরম হয়ে যায় আর যেখানে তার বাবার নামে এমন মন্তব্য করেছে তাই সে ভূলে কথা গুলো লিখে ফেলেছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!