বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৬:৪৮ অপরাহ্ন

কিংবদন্তি ম্যারাডোনা মারা গেছেন

আলোকিত নারায়ণগঞ্জঃকিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা আর নেই। হৃদরোগে আক্রান্ত হয়ে তিগ্রে-তে নিজ বাসায়মারা গেছেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। এ ব্যাপারে এখনও আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেয়নি তার পরিবার। সূত্র: এএফফি।

সম্প্রতি, গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। গত মাসে হাসপাতাল থেকে বাসায় ফিরেছিলেন ম্যারাডোনা। বুয়েনস এইরেসের হাসপাতালে তার মস্তিষ্কে জরুরি অস্ত্রোপচার করা হয়। মস্তিষ্কে জমাট বেঁধে থাকা রক্ত অপসারণের জটিল চিকিৎসার মধ্য দিয়ে যেতে হয়েছিল তাকে। মাদকাসক্তি নিয়েও ভীষণ সমস্যায় ভুগেছেন ম্যারাডোনা। তাকে পুনর্বাসনের জন্য তাঁকে নেওয়া হয়েছিল তিগ্রে-র একটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘টিওয়াইসি স্পোর্টস’ জানিয়েছে, আজ স্থানীয় সময় বিকেলে হার্ট অ্যাটাকের শিকার হন এই কিংবদন্তি। এছাড়া সংবাদমাধ্যম ‘ক্লারিন’ও নিশ্চিত করেছে ম্যারাডোনার মৃত্যুর খবর।

১৯৮৬ সালে আর্জেন্টিনাকে একপ্রকার একাই বিশ্বকাপ জেতান তিনি। সেই আসরে তার বিখ্যাত ‘হ্যান্ড অফ গড’ গোলটির অবতারণা ঘটে। ডোপ টেস্টে পজেটিভ হওয়ায় বিশ্বকাপের পরের আসরে আর অংশ নেয়া হয়নি এই গ্রেটের। পরবর্তীতে ২০১৪ বিশ্বকাপে আর্জেন্টিনা জাতীয় দলের কোচের দায়িত্ব নেন ডিয়োগো। যদিও সে দফা সফল হতে পারেননি তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!