রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০১:১৭ অপরাহ্ন

কুতুবপুরে মুন্নার বিরুদ্ধে বিক্ষোভ ও ঝাড়ু মিছিল

আলোকিত নারায়ণগঞ্জঃ ফতুল্লা থানার কুতুবপুর ইউনিয়নের শাহী মহল্লা এলাকায় স্থানীয় কথিত সাংবাদিক চাঁদাবাজ মুন্নার অপকর্মসহ প্রতারণার হাত থেকে বাঁচতে এলাকাবাসী বিক্ষোভ ও ঝাড়ু মিছিল করেছেন। বুধবার ১৫ সেপ্টেম্বর বিকাল ৪টায় ভুক্তভোগী ৩ শতাধিক নারী-পুরুষ এ বিক্ষোভ ও ঝাড়ু মিছিলের করেন।এসময় মিছিলে চাঁদাবাজ মুন্নার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন এলাকাবাসী।

মুন্না অটো রিকশাচালক মোঃ দুলাল হোসেনের ছেলে  দেলপাড়া কলেজ রোড এলাকায় ভাড়া বাসায় থাকেন।

‘মুন্নার গালে জুতা মারো তালে তালে, চাঁদাবাজ মুন্নার বিচার চাই-বিচার চাই’ এসকল স্লোগানে কুতুবপুরের চিতাশাল, মুসলিমপাড়া, নয়ামাটি সহ বিভিন্ন এলাকায় প্রদক্ষিণ করে এ বিক্ষোভ ও ঝাড়ু মিছিল শেষ হয়।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, কথিত সাংবাদিক মুন্না টার্গেট করে এলাকার বিভিন্ন স্থানীয় নেতাকর্মীদের। তাদের কাছে বিভিন্ন সময় বিভিন্ন অজুহাত দিয়ে চাঁদাদাবী করে। যদি কেউ দাবীকৃত চাঁদা দিতে অপারগতা শিকার করে তাহলেই সেই সকল ব্যক্তিদের বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে ভয়ভীতি প্রদর্শন করে। ইতিপূর্বে বিভিন্ন স্থানে চাঁদাদাবী করে মারধরের শিকার হয়েছেন চাঁদাবাজ মুন্না। তার রোষানলে পড়ে অনেকেই অত্যাচার ও হয়রানীর শিকার হয়েছেন। তার অপসাংবাদিকতায় অতিষ্ঠ হয়ে এলাকার পুরুষ-মহিলারা একত্র হয়ে তার এ অপকর্মের প্রতিবাদে বিক্ষোভ ও ঝাড়ু মিছিল করেন।

 

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!