বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৫:৪৯ অপরাহ্ন

কেন্দ্র দখল করতে গিয়ে অবরুদ্ধ ছাত্রলীগ নেতা রিয়াদ

আলোকিত নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের নির্বাচনে একটি কেন্দ্র দখল করতে গেলে টয়লেটে অবরুদ্ধ করে রাখা হয় মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও তার সমর্থকদের। বৃহস্পতিবার বেলা ১২টায় ৬৯ নম্বর পশ্চিম মাসদাইর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা ১২টার দিকে রিয়াদ শতাধিক লোকজন নিয়ে কেন্দ্রে প্রবেশ করে। ওই সময় তারা শাহজাহান মাতবরের পক্ষে স্লোগান দেন।

এখানকার বর্তমান মেম্বার জাকারিয়া জাকির অভিযোগ করেন, ছাত্রলীগের নেতা রিয়াদ লোকজন নিয়ে শাহজাহান মাতবরের পক্ষে সিল মারছে। এ নিয়ে সেখানে উত্তেজনা দেখা দেয়। লোকজন ধাওয়া করলে রিয়াদ একটি কক্ষে অবস্থান করেন। একপর্যায়ে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে ছাত্রলীগের লোকজন প্রভাব বিস্তার করতে চাইলে পুলিশ গিয়ে বাধা দেয় ও ব্যাপক লাঠিচার্জ করে। তখন রিয়াদকে ছেড়ে দেয়া হয়। পরে বেলা ১টায় সেখানে বিজিবি সদস্য মোতায়েন করা হয়। পরবর্তীতে বিজিবি ও র‍্যাব সদস্যা মিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসেন।

এদিকে ছাত্রলীগ নেতার অবরুদ্ধের খবর পেয়ে ভোট কেন্দ্রে ছুটে আসেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম। নির্বাচনের আইন অনুযায়ী ভোটের সময়ে বহিরাগতদের প্রবেশ নিষেধাজ্ঞা থাকলেও তিনি গাড়িযোগ বেলা সোয়া ১টা ৬৯ নম্বর পশ্চিম মাসদাইর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হাজির হন।

ওই সময়ে তিনি কেন্দ্রের ভেতরে গিয়ে প্রার্থী জাকারিয়া জাকিরকে হুমকি-ধামকি দিয়ে বলেন, ‘তোমাদের গ্যাঞ্জাম করতে বলেছে কে, কোনো ঝামেলা করবে না। ওই মিয়া তোমার এত সাহস কেন। খবরদার। কোন গণ্ডগোল হবে না। ভোটের মাধ্যমেই সব হবে।’

ওই সময়ে নিজামের পাশেই ছিলেন শাহজাহান মাতবর যার পক্ষে দুপুরে কেন্দ্রে গিয়ে অবরুদ্ধের শিকার হন মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!