রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৩ অপরাহ্ন

খোরশেদের বিরুদ্ধে এবার ধর্ষণ মামলা সেই শিউলির

আলোকিত নারায়ণগঞ্জঃসেই সাঈদা শিউলি এবার সরাসরি ধর্ষণের অভিযোগ এনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের বিরুদ্ধে মামলার আবেদন করেছেন।

বুধবার (২৫ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামল মামলার আবেদন গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) মামলাটি তদন্তের নির্দেশ দিয়েছেন।

এর আগে ১৬ মে কাউন্সিলর খোরশেদসহ দুজনের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করে আলোচনায় আসেন এই নারী। পরবর্তীতে এই মামলাকে মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত উল্লেখ করে তা প্রত্যাহারের দাবিতে একাধিকবার কয়েক হাজার মানুষ নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেন।

মামলার আবেদনে সাঈদার কাছ থেকে খোরশেদ বিভিন্ন অজুহাতে ৫০ লাখ টাকা হাতিয়ে নেন বলে অভিযোগ করা হয়েছে।

মামলার আবেদনে উল্লেখ করা হয়, সাঈদার বিয়ের পর প্রথম স্বামীর সংসারে তার ৩টি সন্তান রয়েছে। বনিবনা না হওয়ায় প্রথম স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ হয়। এরপর ভালোবাসার সম্পর্ক গড়ে তুলে গত বছরের ২ আগস্ট বিকেলে সাঈদার কাঁচপুরে অবস্থিত এসএস ফিলিং স্টেশনে খোরশেদ এক ব্যাক্তিকে কাজী বলে সাঈদাকে পরিচয় করিয়ে দেন। এরপর সেই কাজী তার রেজিস্ট্রারে সাঈদার স্বাক্ষর নিয়ে বলেন আপনারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

ওই রাতে সাঈদার বাসায় বাসরের নামে খোরশেদ তাকে কয়েকবার ধর্ষণ করেছেন। তারপর থেকে প্রায়ই তাদের মধ্যে স্বামী-স্ত্রীর দাবিতে ধর্ষণের ঘটনা ঘটেছে। এর মধ্যে খোরশেদের কাছে একাধিকবার সাঈদা বিয়ের কাবিননামা চান।

এ বিষয়ে সাঈদার আইনজীবী মো. জসিম উদ্দিন জানান, আদালত আমাদের আবেদন আমলে নিয়ে নারায়ণগঞ্জ পিবিআইকে মামলাটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

কাউন্সিলর খোরশেদ জানান, আমার ঘরে স্ত্রী সন্তান রয়েছে এবং আমার সামাজিক মর্যাদা রয়েছে। শিউলি সেই মর্যাদা নষ্ট করতে একের পর এক মামলা দিয়ে হয়রানি করে তার উদ্দেশ্য হাসিল করতে চায়। নারায়ণগঞ্জবাসী আমাকে চেনে জানে, এ ধরনের ষড়যন্ত্র কোনো কাজে আসবেনা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!