মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৮:৫১ অপরাহ্ন

গাড়ি নিয়ে চালক উধাও,ধরিয়ে দিতে পুরুস্কার ঘোষনা

আলোকিত নারায়ণগঞ্জ:রূপগঞ্জে এক ব্যবসায়ীর নগদ ১ কোটি ৬৬ লাখ টাকা এবং নতুন একটি টয়োটা প্রিমিও ব্যান্ডের গাড়ি নিয়ে পালিয়ে গেছে গাড়িটির চালক। এ ঘটনায় ওই প্রতারককে ধরিয়ে দিতে ৫ লাখ টাকার পুরুস্কার ঘোষনা করেছেন সে ব্যবসায়ী। গত বৃহস্পতিবার সকালে উপজেলা সাব-রেজিষ্ট্রি অফিসের সামনে এই ঘটনা ঘটে।

ব্যবসায়ী জালাল উদ্দিন জানান, তিনি মেসার্স কনকর্ড এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারি ও দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টারের ছোটভাই। বৃহস্পতিবার সকালে জমি কেনার জন্য তার ব্যবহারিক নতুন টয়োটা প্রিমিও ব্যান্ডের গাড়ি( ঢাকা মেট্রো-গ-৪৭-৪৮১২) যার মূল্য ৪২ লাখ টাকা ও নগদ এক কোটি ৬৬ লাখ টাকাসহ গাড়ির চালক সোহেল (সোহরাব) কে নিয়ে রূপগঞ্জ সাব-রেজিষ্ট্রি অফিসে যান।

সেখানে গিয়ে তিনি অফিসে প্রবেশ করার পর চালক এই টাকাসহ গাড়ি নিয়ে পালিয়ে যায়। এরপর থেকে তার ব্যবহারিত ফোন নাম্বারগুলোও বন্ধ রয়েছে। প্রতারক সোহেল (সোহরাব) এর বাড়ি খুলনা এলাকায়। দাউদপুরের দেবই এলাকাতে তার শ্বশুরবাড়ি সূত্রে সে এলাকা চাকুরি করতো। এই ঘটনায় তাকে ধরিয়ে দিতে অথবা তার সন্ধান দিতে ৫ লাখ টাকা পুরুস্কারের ঘোষনা দিয়েছেন ব্যবসায়ী জালালউদ্দিন। সন্ধানদাতাকে রূপগঞ্জ থানা পুলিশের সাথে যোগাযোগ করার অনুরোধ করেন তিনি।

 

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, প্রতারক গাড়ি চালকের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। প্রযুক্তির সহায়তায় তার সন্ধানে অভিযান করছে পুলিশ। তাকে দ্রুতই আইনী হেফাজতে নিয়ে আসা হবে বলে আশা প্রকাশ করেন ওনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!