সোমবার, ০১ জুন ২০২০, ০৭:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জে করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ৮২ হাসিব হত্যা মামলার প্রধান আসামি নাসিরের হত্যার দায় স্বীকার নারায়ণগঞ্জের পাঁচ অনলাইন নিউজ পোর্টাল ‘ব্লকড’ খোরশেদের স্ত্রীকে স্কয়ারে ভর্তি, পাশে দাঁড়ালেন শামীম ওসমান অক্সিজেন সাপোর্টে সংকটাপন্ন খোরশেদের স্ত্রী নারায়ণগঞ্জের কৃতী সন্তান জাতীয় দলের সাবেক ফুটবলার সালাউদ্দিন আর নেই ব্যবসায়ীর গোসল ও জানাজায় ফতুল্লায় করোনায় মৃতদের দাফন গ্রুপ “নবযোদ্ধা” ফতুল্লায় শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী পালন আজ সুমাইয়া আক্তারের জন্মদিন ফতুল্লা মানব কল্যাণ সংস্থার উদ্যোগে মসজিদে জীবানুনাশক সামগ্রী বিতরণ

ঘরে থাকেন বের হবেন না, ত্রান সামগ্রী ঘরে পৌঁছে দেয়া হবে-ডিসি

আলোকিত নারায়ণগঞ্জ :আপনারা ঘরে থাকেন বের হবেন না, ত্রান সামগ্রী আপনাদের ঘরে পৌঁছে দেয়া হবে বলে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন।

রোববার (২৯ মার্চ) বেলা ১১ টারদিকে সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের সেনপাড়া বস্তিতে প্রধানমন্ত্রীর তহবিল থেকে প্রেরণ করা ত্রাণ বিতরণকালে তিনি ওই কথা বলেন।

তিনি বলেন, আপনারা ঘরে থাকেন। কেউ বের হবেন না। আপনারা কেউ না খেয়ে থাকবেন না। সবার ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেওয়া হবে। ইতোমধ্যে আমরা সরকার থেকে ১০ লাখ টাকা ও ১০০ টন চাল বরাদ্দ পেয়েছি।

জসিম উদ্দিন আরো বলেন, এটা শুধু বাংলাদেশের দুর্যোগ না, সারা বিশ্বের দুর্যোগ। এর থেকে প্ররিত্রাণ পেতে হলে কিছুদিনের জন্য আমাদেরকে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। অনেকেই হয়তো বাড়িতে থেকে বেকার হয়ে আছেন। তাদের চিন্তার কোন কারণ নাই। সরকার তাদের জন্য আছে। ত্রাণ সবাই পাবে। কেউ বাদ থাকবে না।

এছাড়া তিনি সমাজের বিত্তবানদেরকে অসহায় মানুষদের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, চেয়ারম্যানরা মাঠে রয়েছে এবং এমপি মহোদয়রা আমাদের সাথে যোগাযোগ রাখছেন। এমনকি সাংবাদিকরাও সহযোগিতার জন্য এগিয়ে এসেছেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারী, সোনারগাঁ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাইদুল ইসলাম, সোনারগাঁ উপজেলার ভাইস চেয়ারম্যান বাবুল হোসেন বাবু ওমর, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আল মামুন ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ ওমর প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!