শুক্রবার, ১৪ মে ২০২১, ১১:৩৬ অপরাহ্ন

চাষাঢ়ায় গ্যাস বিস্ফোরণে দুইজন দগ্ধ

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জে একটি আবাসিক ভবনের আট তলায় রান্নাঘরে জমে থাকা গ্যাস থেকে বিস্ফোরণে দুইজন দগ্ধ হয়েছেন। বর্তমানে তারা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি রয়েছেন।

রোববার (১১ এপ্রিল) রাত সাড়ে ১১টায় শহরের চাষাঢ়ায় প্রেসিডেন্ট রোডে জি এম গার্ডেন নামের একটি ভবনে এ দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, বাড়ির নিরাপত্তারক্ষী উজ্জ্বল ও মানিক। তাদেরকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নেয়া হয়।

ফায়ার সার্ভিস জানায়, জি এম গার্ডেনের আটতলায় কমিউনিটি সেন্টারের আদলে কয়েকটি কক্ষ রয়েছে। ভবনের কোনো অনুষ্ঠান হলে সেখানে আয়োজন করা হতো।

ভবনের নিরাপত্তারক্ষী মোহাম্মদ আলী জানান, আটতলার গ্যাসের লাইনে সমস্যা ছিল। এজন্য মিস্ত্রি এসে সেটা মেরামত করে। একপর্যায়ে দুই নিরাপত্তারক্ষী নিচে নেমে যান। তখন রান্নাঘরের দরজা-জানালা বন্ধ ছিল।

পরে আবার দুইজন সিগারেট হাতে উপরে উঠে রুমে প্রবেশের সঙ্গে সঙ্গেই বিকট শব্দে বিস্ফোরণ ঘটে।

জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আসাদুজ্জামান জানান, আহত দুজনকেই ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন বলেন, ভবনের ছাদের একটি কক্ষে গ্যাসের সংযোগ ছিল। কোনো অনুষ্ঠান থাকলে সেখানে রান্না করা হতো। কোনো কারণে গ্যাসের লাইনটি চালু থাকায় গ্যাস বের হয়ে কক্ষে জমে যায়।

তিনি আরও বলেন, কক্ষে সিগারেটের অংশ পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, দাহ্য কিছু জ্বালানোর কারণেই এ বিস্ফোরণ ঘটেছে। এতে দুজন দগ্ধ হয়েছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!