বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফতুল্লায় ট্রাকচাপায় সাংবাদিক জনি নিহত কুতুবপুর ইউপি নির্বাচনে অপরাধীদের মেম্বার হওয়ার খায়েশ এনায়েতনগরের উন্নয়নে হাজী আসাদুজ্জামানের বিকল্প নেই: পাবেল আসাদুজ্জামান কে নৌকা প্রতীক দেওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন হাজী খোকন রূপগঞ্জে চাঁদা আদায়কালে চার পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার ফতুল্লায় ইজিবাইক চালক হত্যার ঘটনায় গ্রেফতার ২ এলাকার মানুষের সেবা করাই আমার উদ্দেশ্যঃ মোঃ ওসমান আসাদুজ্জামান কে নৌকা প্রতীক দেওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন মোশাররফ হোসেন আমি জনগনের সেবক হতে চাইঃ মোঃ ইসলাম স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া

চুরির মালামালের ভাগবাটোয়ারা নিয়ে দ্বন্দ্ব, গুলিতে আহত চোর

সিদ্ধিরগঞ্জে আবাসিক হোটেলে কাভার্ডভ্যান চালকের লাশ

আলোকিত নারায়নগঞ্জ:সিদ্ধিরগঞ্জে চুরির মালামালের ভাগবাটোয়ারা কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে মো. নুর নবী (২৫) নামে এক যুবক আহত হয়েছেন। সোমবার রাত ৮টার দিকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ৪নং ওয়ার্ডের আটিগ্রাম এলাকায় গোলাগুলির এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আটিগ্রাম এলাকায় রাত ৮টার দিকে চোরচক্রের সদস্য সাহেব আলীর সঙ্গে ভাগবাটোয়ারা নিয়ে নুর নবীর কথাকাটাকাটি হয়।  একপর্যায়ে নুর নবী সাহেব আলীকে দা দিয়ে আঘাত করে। এ সময় সাহেব আলী তার কাছে থাকা পিস্তল দিয়ে নুর নবীকে গুলি করে পালিয়ে যায়।  পরে তাকে উদ্ধার করে স্থানীয় সুগন্ধা হাসপাতালে নেওয়া হয়।  সেখান থেকে রাত ১০টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশের দাবি, বন্ধ মনোয়ারা জুট মিলস থেকে একটি চক্র দীর্ঘদিন ধরে মালামাল চুরি করে আসছিল। গত ১৩ সেপ্টেম্বর রাতে ওই মিলের মালামাল চুরির সময় পুলিশের ওপর হামলার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা হয়। ওই মামলায় গুলিবিদ্ধ সাহেব আলী ও নুর নবী পলাতক আসামি। চুরির ভাগবাটোয়ারা নিয়ে অভ্যন্তরীণ কোন্দল কেন্দ্র করে এ গুলির ঘটনা ঘটছে বলে জানান সিদ্ধিরগঞ্জ থানার ওসি।

গত ১৩ সেপ্টেম্বর রাতে ওই মিলের মালামাল চুরির সময় পুলিশের ওপর হামলা চালায় সংঘবদ্ধ চোরচক্র। সেই সময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি অবিস্ফোরিত পেট্রলবোমাসহ আব্দুল হান্নান নামে একজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত হান্নানের দেওয়া তথ্যমতে পরে ওই জুটমিলের পাশে থেকে জুয়েল ও কবির নামে দুই দুষ্কৃতকারীকে আটক করে।

সেই সময় পুলিশ জুয়েলকে গ্রেফতার করলেও ছেড়ে দেয় কবিরকে। ওই ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা হয়। সে মামলায় গুলিবিদ্ধ নুর নবী ও সাহেব আলী পলাতক আসামি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল্লাহ খান বলেন, গুলিবিদ্ধ নুর নবীর সঙ্গে তার কথা হয়েছে। তাকে পাইপগান দিয়ে একটি গুলি করা হয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান পিপিএম জানান, গুলির ঘটনায় একজন আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। চুরির ভাগবাটোয়ারা নিয়ে অভ্যন্তরীণ কোন্দল কেন্দ্র করে এ গুলির ঘটনা ঘটেছে বলে শুনেছেন তিনি। তবে ঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত (দুপুর সোয়া ১টা) থানায় কেউ কোনো অভিযোগ করেননি বলেও জানান তিনি।

আহত যুবকের খালু আবদুর রহমান জানান, কীভাবে তিনি গুলিবিদ্ধ হন সে বিষয়ে জানেন না তিনি। জ্ঞান ফিরলে বিষয়টি জানা যাবে।

আটিগ্রাম এলাকার বাসিন্দা ফারুক হোসেন জানান, গুলির শব্দ শুনে তিনি ঘটনাস্থলে যান। পরে আশপাশের লোকজনদের সঙ্গে কথা বলে জানতে পারেন চুরির মালামালের ভাগবাটোয়ারা নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!