মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৫:০৮ অপরাহ্ন

জামাতে নামাজ পড়ে পুরস্কার পেল শিশু, কিশোর, তরুণ ও যুবকরা

ফতুল্লা প্রতিনিধি: টানা ৪০ দিন মসজিদে জামাতে নামাজ আদায় করে পুরস্কার পেয়েছে ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকার ৫৩ জন শিশু, কিশোর, তরুণ ও যুবকরা । যার মধ্যে ১৪ জন প্রথম হয়েছে, যারা টানা ৪০ দিনের মধ্যে সকল ওয়াক্তিয়া নামাজে মসজিদে উপস্থিত থেকে নামাজ আদায় করেছে।

এলাকার শিশু-কিশোরদের নামাজে উৎসাহী করতে দাপা ইদ্রাকপুর হিলফুল ফুযূল সংগঠনের আত্মপ্রকাশ উপলক্ষে তাফসীরুল কুরআন মাফফিলে এই পুরস্কার প্রদান করা হয়।

বৃহস্পতিবার রাতে দাপা বালুর ঘাট পথকলি স্কুল মাঠে তাফসীরুল কুরআন মাফফিলে এসব উপহার তুলে দেওয়া হয়।

প্রধান আলোচক ছিলেন খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কুরআন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা মুফতি মুহিউদ্দিন আশরাফী।

বিশেষ আলোচক ছিলেন মুফাসসিরে কুরআন হাফেজ মাওলানা মুফতি ওয়ালী উল্লাহ আজাদী, আলহাজ্ব হাফেজ মাওলানা মোঃ ইউসুফ, হাফেজ মাওলানা মুফতি রফিকুল ইসলাম আজাদী।

দাপা ইদ্রাকপুর হিলফুল ফুযূল সংগঠনের আহবায়ক হাফেজ মাওলানা মুফতি ওয়ালী উল্লাহ আজাদীর সভাপতিত্ত্ব প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন।

দাপা ইদ্রাকপুর হিলফুল ফুযূল সংগঠনের আয়োজকরা জনান, বর্তমানে আকাশ সংস্কৃতির ছোয়ায় আমাদের শিশু, কিশোর, তরুণ ও যুবকরা ধর্মীয় ও নৈতিক শিক্ষা থেকে পিছিয়ে পড়ছে। তাই তাদের নামাজের প্রতি আগ্রহী করে তুলতে তারা এমন উদ্যোগ নিয়েছেন। ভবিষ্যতে যুবকদের ধর্মীয় গ্রন্থ পড়ার আগ্রহী করার লক্ষে ইসলামী পাঠাগার প্রতিষ্ঠা করা হবে।

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি মোঃ এ এইচ আশুর সঞ্চালনায় অত্র এলাকার সকল ওয়ালামায়ে কেরাম, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সিফাত, শান্ত, তুষার, কবির, আঃ করিম, ডাঃ মিজানুর রহমান, মকবুল, সোলেমান জুয়েল, আঃ মোতালেব, রুবেল, ইফাত, আল-আমীন, আল-আমীন খান, আল-আমীন খাদেম, শিহাব, জসিম, অনিক, তানভীর, শাওন, আকাশ, রাসেল, হোসাইন, সুমন, জনি, দুদু মিয়া, শান্ত-২, মোক্তার লিটন প্রমুখ।

উক্ত অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন তুফানী প্রধান কেন্দ্রীয় জামে মসজিদের সকল মুসুল্লিয়ানে কেরাম ও এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!