নারায়ণগঞ্জশুক্রবার , ১৭ নভেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ
আজকের সর্বশেষ সবখবর

জামায়াতের ২১ নেতাকর্মীর নামে নাশকতার মামলা

Alokito Narayanganj24
নভেম্বর ১৭, ২০২৩ ৫:৪৯ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ সংবাদদাতা: নারায়ণগঞ্জে অবরোধের সমর্থনে মিছিল করে সড়কে টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগের সময় ১৬ জামায়াত নেতাকর্মীকে আটকের ঘটনায় ২১ জনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

শুক্রবার (১৭ নভেম্বর) মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) হাবিবুর রহমান।

সিদ্ধিরগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সংকর দাস বাদী হয়ে মামলাটি করেছেন।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জের হাজীগঞ্জ এলাকায় অবরোধের সমর্থনে মিছিল বের করে জামায়াতের নেতাকর্মীরা।

নবনির্মিত নাগিনা জোহা সড়কের পাঠানটুলি এলাকায় মিছিল শেষে টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ করার সময় তাদের ধাওয়া দিয়ে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তাররা হলেন- এ কে এমন নুরুল্লাহ (৬৮), মাইনুদ্দিন (২৩), আব্দুস সাত্তার (৬৩), শামীম আহমেদ (৩৮), মোহাম্মদ আফাজ উদ্দিন (৪১), মোহাম্মদ মমিন (৩৭),  আনোয়ার হোসেন(৪২), বেলায়েত (৩৭), মোহাম্মদ আ. কাশেম(৩৪), মো. জামান (৩৮), মো. হাসান (৩৪), মো. হাবিবুর রহমান (৫০), মো. সোহেল রানা (৩১), মো. মোতাসিম মামুন (৪৩), মো. মামুন (৩২) ও মো. রুবেল রানা (২৭)।

মামলার বাকি আসামিরা হলেন- নারায়ণগঞ্জ জেলা জামায়াতে ইসলামের সদস্য জয়নাল আবেদীন ফারুক, সিদ্ধিরগঞ্জ থানা জামায়াতের সাবেক সভাপতি মাওলানা বশীর উল্ল্যাহ, সিদ্ধিরগঞ্জ থানা জামায়াতে ইসলামের আমির মাওলানা জাকির হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল হুজাইফা ও সিদ্ধিরগঞ্জ থানা জামায়াতের রোকন ইঞ্জিনিয়ার আব্দুল বাকি।

মামলায় উল্লেখ করা হয়, ঘটনাস্থল থেকে ৩টি অবিস্ফোরিত ককটেলের অংশ বিশেষ, ১৩টি বাঁশের লাঠি, ৪টি লোহার রড, একটি আগুনে পোড়া গোলাকার টায়ার, কয়েক টুকরা বাসের ভাঙা গ্লাস জব্দ করা হয়েছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) হাবিবুর রহমান জানান, অবরোধের সমর্থনে মিছিলের পর নাশকতার প্রস্তুতির সময় মোট ১৬ জন জামায়াতের নেতাকর্মীদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!