মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ০২:২৬ অপরাহ্ন

জামিন পেলেন সাংবাদিক আরিফুল ইসলাম

আলোকিত নারায়ণগঞ্জ : কুড়িগ্রামে গ্রেফতার হওয়া সাংবাদিক আরিফুল ইসলামের জামিন মঞ্জুর করা হয়েছে। আজ রবিবার সকালে জামিন মঞ্জুর করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত।

আরিফুল ইসলামের আইনজীবী অ্যাড. শাখাওয়াত হোসেন জানান, ২৫ হাজার টাকা জামানত রেখে আরিফকে জামিন দেয়া হয়েছে। তবে মামলাটির আপিল চলমান।

পরিবারের দাবি, ফাঁসানো হয়েছে আরিফুল ইসলামকে। পরিবারের পক্ষ থেকে জামিনের বিষয়টি তারা মেনে নিতে পারছেন না। তারা আরিফের জামিন আবেদন করেননি। তারা আরিফের জামিন চান না, নিঃস্বার্থ মুক্তি চান।

রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার জাকির হোসেন বলেন, এভাবে অভিযান চালিয়ে সাংবাদিক গ্রেফতার করা বিধি সম্মত হয়নি। এ ঘটনায় কাজ করছে তদন্ত কমিটি।

শনিবার মধ্যরাতে টাস্কফোর্সের মাদকবিরোধী অভিযান চালানো হয় সাংবাদিক আরিফুল ইসলামের চড়ুয়াপাড়ার বাসায়। অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট রিন্টু বিকাশ চাকমা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রিন্টু বিকাশ চাকমা বলেন, সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ, আনসার ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সমন্বয়ে টাস্কফোর্সের অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানের সময় মাদকসহ আরিফুল ইসলাম রিগানকে আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালতের সামনে তিনি দোষ স্বীকার করায় এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

তবে আরিফুল ইসলামের স্ত্রী মোস্তারিমা সরদার বলেন, ‘মধ্যরাতে বাড়ির দরজা ভেঙে ঢুকে আরিফকে পিটিয়ে জোর করে ধরে নিয়ে যাওয়া হয়। কোনো মাদক পাওয়া যায়নি।’

তিনি অভিযোগ করে বলেন, ‘কুড়িগ্রামের জেলা প্রশাসক সুলতানা পারভীন তার নিজ নামে একটি পুকুর করেছিলেন। আরিফুল এ বিষয়ে রিপোর্ট করেছিলেন। এছাড়া সম্প্রতি একটি নিয়োগে অনিয়ম নিয়ে জেলা প্রশাসকের বিরুদ্ধে ফেসবুকে পোস্ট দিয়েছিলেন। এসবই তার জন্য কাল হয়েছে।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!