সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আল্লামা শফীকে নিয়ে ফেসবুকে কটূক্তি,ফতুল্লায় আলাউদ্দিন জিহাদী গ্রেফতার না’গঞ্জে কিশোর গ্যাংয়ের দৌরাত্বে বিব্রত প্রশাসন! “নবীন নাকি প্রবীন” কাদের নিয়ন্ত্রনে থাকছে না’গঞ্জে বিএনপি? ওসমান পরিবারের সুস্থতায় দোয়া চেয়েছেন যুবলীগ নেতা মিজান ভেঙ্গে দেয়া হতে পারে না’গঞ্জ আ’লীগের মেয়াদর্ত্তীন কমিটি! মসজিদে বিস্ফোরণ: বিদ্যুৎ মিস্ত্রি মোবারক ২ দিনের রিমান্ডে র‌্যাব-১১ এর অভিযানে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার রূপগঞ্জে আরএফএল ফার্নিচার মেটাল ইন্ডাষ্ট্রিজে আগুন পারভীন ওসমানের রোগ মুক্তি কামনায় মনিরের উদ্যোগে দোয়া নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবে টিটু সভাপতি লিংকন সম্পাদক পদে নির্বাচিত

জীবিত কিশোরীকে কথিত ধর্ষণ-হত্যার জবানবন্দি: নৌকার মাঝির জামিন

আলোকিত নারায়ণগঞ্জ:পুলিশের চাপে নারায়ণগঞ্জে ‘কিশোরীকে ধর্ষণের পর হত্যার’ দায় স্বীকার করে জবানবন্দি দেয়া তিন আসামির মধ্যে নৌকার মাঝি খলিলের জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। বুধবার (২ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আনিসুর রহমান শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবদুল লতিফ মিয়া জানান, মঙ্গলবার জামিন আবেদন করলেও আদালত বুধবার শুনানির তারিখ ধার্য করেন। এদিন দুপুরে শুনানি শেষে আদালত জামিন আবেদন মঞ্জুর করেন।

এদিকে এই মামলার প্রধান আসামি আব্দুল্লাহর জামিন আবেদন করেছেন জানিয়ে তার পক্ষের আইনজীবী অ্যাড. রোকন উদ্দিন বলেন, আদালত আগামী ৭ সেপ্টেম্বর তার জামিন শুনানির দিন ধার্য করেছেন।

গত ৪ জুলাই স্কুলছাত্রী কিশোরী নিখোঁজ হলে এক মাস পর ৬ আগস্ট তার বাবা অপহরণ মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ তিন আসামি আবদুল্লাহ, রাকিব ও নৌকার মাঝি খলিলকে গ্রেফতারের পর ৯ আগস্ট আদালতে জবানবন্দি দেন, ওই কিশোরীকে ধর্ষণের পর হত্যা করে নদীতে লাশ ফেলে দেন তারা।

২৩ আগস্ট ওই কিশোরী জীবিত উদ্ধার হলে পুলিশের তদন্ত ও আদালতে দেয়া আসামিদের জবানবন্দি প্রশ্নবিদ্ধ হয়। একই সঙ্গে তাদের পরিবারের কাছ থেকে ঘুষ নেয়ার অভিযোগ উঠে তদন্ত কর্মকর্তা এসআই শামীমের বিরুদ্ধে।

এ ঘটনায় ২৫ আগস্ট তাকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়। পরে তদন্ত কমিটির প্রতিবেদনে অভিযোগ প্রমাণিত হলে ৩১ আগস্ট চাকরি থেকে সাময়িকভাবে বরখাস্তসহ তার বিরুদ্ধে বিভাগীয় মামলার প্রক্রিয়া শুরু হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!