মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৫:৩৮ অপরাহ্ন

জেলা পরিষদ নির্বাচন : না.গঞ্জে যান চলাচল ও অস্ত্র বহনে বিধিনিষেধ

বিশেষ প্রতিনিধিঃনারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনকে ঘিরে বিধিনিষেধ আরোপ করেছে প্রশাসন। জেলা প্রশাসন থেকে জারি করা পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে নির্বাচনের ভোটকেন্দ্র এলাকায় যানবাহন চলাচল ও বৈধ অস্ত্র বহনে নিষেধাজ্ঞা আরোপ করা হয়।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) প্রশাসন থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, নারায়ণগঞ্জে জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ২৪ ঘণ্টা ভোটকেন্দ্রের আশেপাশের এলাকায় যানবাহন ও নৌযান চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। অর্থাৎ আগামী ১৬ অক্টোবর রাত ১২টা থেকে ১৭ অক্টোবর নির্বাচনের দিন রাত ১২টা পর্যন্ত জেলা পরিষদ নির্বাচনের ভোটকেন্দ্রের আশেপাশে মোটরসাইকেল কিংবা অন্য কোনো যানবাহন বা নৌ-যান চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

এছাড়া পৃথক বিজ্ঞপ্তিতে জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ৭ দিন বৈধ অস্ত্র বহনেও নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। বিজ্ঞপ্তিতে শুক্রবার (১৪ অক্টোবর) থেকে বৃহস্পতিবার (২০ অক্টোবর) পর্যন্ত নারায়ণগঞ্জে বৈধ ও লাইসেন্স থাকা অস্ত্র বহন এবং প্রদর্শনে করা যাবে না বলে উল্লেখ করা হয়। নিষেধাজ্ঞা অমান্য করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানানো হয়েছে।

উল্লেখ্য, আগামী ১৭ অক্টোবর নারায়ণগঞ্জ জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে ইতোমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। তবে জেলা পরিষদ প্রশাসক (চেয়ারম্যান) পদে চন্দন শীল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এদিন সদস্য পদে ভোট দেবেন ভোটাররা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!