শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ১১:৪৭ পূর্বাহ্ন

টাকার উপর ঘুমিয়ে আছেন ডিবি পুলিশ

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ ডিবির এস আই আরিফ। ক্লান্ত দেহে হেলে পড়েছেন টাকার উপর। কখন ঘুমিয়ে গেছেন খেয়াল নেই, বেরসিক পাবলিক ক্যামেরা বন্দি করলেন তাকে। ইতিমধ্যে বুধবার এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জে তাকে শিকার ধরার মিশনে ঘুরাঘুরি করতে দেখেছেন এলাকাবাসী। যদিও প্রতিরাতে ডিবির একাধিক টিম কালো গ্লাসের গাড়ি নিয়ে বিভিন্ন স্থানে হানা দেন। রাতভর টাকা কামিয়ে দিনভর ঘুমান।  এস আই আরিফ গত মাসের শুরুতে ফতুল্লার ইউনাইটেড ক্লাবে গভীররাতে অভিযান চালিয়ে এক শিল্পপতিসহ ৭জনকে আটক করে। পরে মোটা অংকের টাকা লেনদেনের পর অতিগোপনে ওই ৭ জনকে আটকের পরদিন বিকালে আদালতে পাঠায়। যদিও এক ঘন্টার মধ্যে আদালতে মুছলেকা দিয়ে তারা ছাড়া পান।
এ ব্যাপারে জানতে এসআই আরিফের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,প্রায় ৩/৪ মাস পূর্বে আমার মা ঢাকার আলরাজি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তখন আমার বন্ধু মিন্টুর কাছ থেকে ১লাখ ২০ হাজার টাকা ধার নিয়ে মায়ের অপারেশনের জন্যে সেখানে যাচ্ছিলাম। এর আগে ডিউটিরত  থাকায় আমার ক্লান্তির সুযোগে কেউ ছবিটি তুলেছেন।

তিনি আরো জানান,দুইদিন যাবত আমি কোন ডিউটিতেও যাইনি। অফিসেই ছিলাম। এ সময় কেন ছবিটি ভাইরাল করা হলো যারা করেছে তারাই বলতে পারবেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed BY N Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!