নারায়ণগঞ্জশুক্রবার , ২৫ আগস্ট ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

Alokito Narayanganj24
আগস্ট ২৫, ২০২৩ ১০:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জে ট্রেনে কাটা পড়ে সুমন (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ট্রেনে কাটা পড়ে যুবকের হাত পা বিচ্ছিন্ন হয়ে রাস্তায় পড়ে থাকতে দেখে রেলওয়ে ফাঁড়ির পুলিশ উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

শুক্রবার (২৫ আগস্ট) সকালে শহরের চাষাড়া বালুরমাঠ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত সুমন নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পশ্চিম মাসদাইর জামালের গ্যারেজ এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রেললাইন দিয়ে হেঁটে সুমন রাস্তা পারাপারের সময় নারায়ণগঞ্জ স্টেশন থেকে ঢাকাগামী ট্রেনের নিচে পড়ে ওই যুবকের দুই পা বিচ্ছিন্ন হয়ে যায়। এসময় তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। খবর পেয়ে নারায়ণগঞ্জ রেলওয়ে ফাঁড়ির পুলিশ এসে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নারায়ণগঞ্জ রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ নূর মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করে জানান, ‘ট্রেনে যুবক কাটা পড়ার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে তাকে জীবিত অবস্থায় পাই। এসময় সে তার নাম সুমন, বাবার নাম ইকবাল ও ঠিকানা জামালের গ্যারেজ এলাকায় বলে আমাদের জানিয়ে জ্ঞান হারিয়ে ফেলে। পরে আমরা তাকে দ্রুত সদর জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে বিষয়টি আমরা আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাই।’

তিনি আরো বলেন, ‘তিনি হাফ প্যান্ট পরা অবস্থায় ছিলেন এবং গায়ে কোনো জামাকাপড় ছিল না। ধারণা করা হচ্ছে, নিহত যুবক মাদকাসক্ত বা মানসিক ভারসাম্য অবস্থায় ছিল। আমরা তার স্বজনদের কাছে খবর পৌঁছানোর জন্য পুলিশ পাঠয়েছি। তবে ঠিকানা খুঁজে পাওয়া যাচ্ছে না। এখন পর্যন্ত কেউ খোঁজও নিতে আসেনি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!