নারায়ণগঞ্জবুধবার , ২২ নভেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ঢাকা-নারায়ণগঞ্জ রেললাইনে নাশকতার চেষ্টা

Alokito Narayanganj24
নভেম্বর ২২, ২০২৩ ৫:২৫ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা প্রতিনিধি: ঢাকা-নারায়ণগঞ্জ রেললাইনে ভয়াবহ রেল দুর্ঘটনার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। রেললাইনের উপরে মোটা লোহার পাত রাখা হয়েছিল। ফলে চলন্ত ট্রেন উল্টে পড়ে হতাহত হওয়ার আশঙ্কা ছিল।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ফতুল্লার কোতালেরবাগ হক বাজারের কাছে এঘটনা ঘটে। বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা তাৎক্ষণিক জরুরি নম্বর ৯৯৯-এ ফোন করে প্রশাসনকে জানায়। এরপর জিআরপি পুলিশ এসে রেললাইন থেকে লোহাটি উদ্ধার করে।

নারায়ণগঞ্জ জিআরপি পুলিশের এসআই মোখলেশ জানান, জরুরি নম্বরে ফোন পেয়ে ফতু্ল্লার কোতালেরবাগ এলাকার হক বাজার-সংলগ্ন রেললাইনে এসে দেখা যায় যে বেশ ওজেনর মোটা একটি লোহা লাইনের উপর নাট দিয়ে লাগিয়ে রাখা হয়েছে। এটি লাইনের উপর থাকলে ট্রেন উল্টে পড়ে অনেক বড় হতাহতের ঘটনা ঘটতে পারতো। সচেতন লোকজনের তথ্যের জন্য ভয়াবহ একটি দুর্ঘটনা থেকে অনেক রেল যাত্রী বেঁচে গেছে বলে মনে করি।

এবিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি নুরে আজম জানান, খবর পেয়েছি দুর্বৃত্তরা রেলে দুর্ঘটনার চেষ্টা করেছিল। আমাদের পুলিশ সতর্ক অবস্থায় আছে। নাশকতাকারীদের বিরুদ্ধে খোঁজখবর নেয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!