বুধবার, ২৯ জুন ২০২২, ১০:২৩ অপরাহ্ন

তবে বিচ্ছেদই কেন হয়েছিল!

বিনোদন ডেস্কঃ কয়েক মাস আগে বিবাহ বিচ্ছেদ হয়েছে আমির খান এবং কিরণ রাওয়ের। বিচ্ছেদের পরও তাঁদের বন্ধুত্ব একই রকম থাকবে, এমনটা বলেছিলেন। সত্যিই তাঁরা বন্ধুত্ব এখনও বজায় রেখেছেন। একমাত্র ছেলে আজাদের একটি ফুটবল ম্যাচে একসঙ্গে উপস্থিত থেকে আজাদকে উৎসাহ দিয়েছেন তাঁরা।

শনিবার আজাদের ফুটবল ম্যাচে বাবা, মা হিসেবে হাজির ছিলেন আমির এবং কিরণ। একসঙ্গে ছেলের জন্য যে কোনও সময় থাকবেন তাঁরা কথা দিয়েছিলেন। সেই কথা মতোই আজাদের যে কোনও প্রয়োজনে হাজির হয়ে যান তাঁরা। এ দিনও তার ব্যতিক্রম হয়নি।

আগামী এপ্রিলে মুক্তি পাবে আমিরের নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’। আমিরের এই ছবির অন্যতম প্রযোজক কিরণ রাও। কিরণ রাও পরিচালনায় ফিরবেন, সেই ছবি প্রযোজনা করবেন আমির। তাই তাদের সম্পর্ক ভাঙা শুধু এক ছাদের নিচে আর নেই এমনটাই বলা যায়। বাইরে একসঙ্গে বিভিন্ন সংবাদ সম্মেলনেও দুইজনকে হাসিখুশি মুখে দেখা যায়।

ভারতীয় সংবাদমাধ্যমের গুঞ্জন, ছবি ‘লাল সিং চাড্ডা’ মুক্তির পরপরই নাকি তৃতীয় বিয়ে করবেন আমির। এ খবর ভারতের প্রায় সব প্রভাবশালী সংবাদমাধ্যমে প্রকাশ হয়েছে। শোনা যাচ্ছে, ‘দঙ্গল’ অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে আমিরের প্রেমের সম্পর্কের কারণেই নাকি কিরণের সঙ্গে তাঁর সম্পর্ক শেষ হয়। যদিও এ খবরের সত্যতাও তাঁরা স্বীকার করেননি।

তবে সেটিকে গুজব বলে একটি প্রতিবেদন করেছেন ইন্ডিয়া টুডে। প্রতিবেদন অনুযায়ী, আমিরের ঘনিষ্ঠ একটি সূত্র নিশ্চিত করেছে যে আমিরের তৃতীয় বিয়ের খবরের কোনো সত্যতা নেই এবং এই প্রতিবেদনগুলো সম্পূর্ণ মিথ্যা।

এই গুজবের পর থেকেই ‘দঙ্গল’ অভিনেত্রী ফাতিমা সানা শেখকে শুনতে হচ্ছে নানান কটু কথা ও কুরুচিকর মন্তব্য। এ প্রসঙ্গে তিনি জানান, ঘটনার সত্য মিথ্যা না জেনেই মানুষ তার সম্পর্কে অহেতুক খারাপ কথা বলছে। আর যারা নতুন করে জানছেন তাদের চোখেও খারাপ হয়ে যাচ্ছেন ফাতিমা। তিনি আরও বলেন, ‘আমাকে জিজ্ঞেস করলেই আমি সঠিক তথ্য দিতে পারি, অযথা কারো জীবন নিয়ে গুজব ছড়ানো কোন মহান কাজ নয়।’ যদিও তিনি বলেননি, আমিরের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক রয়েছে কিনা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........


© All rights reserved © 2018 Alokitonarayanganj24.net
Design & Developed by M Host BD
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!